আমার ক্যাম্পাস

কাপ্তাইয়ে সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষার মানন্নোয়নে সভা

কাপ্তাই প্রতিনিধি:: দূর্নীতি, অনিয়ম,শৃঙ্খলা হতে ছাত্র শিক্ষক, কর্মকর্তা/কর্মচারীদূরে দূরে থাকতে হবে। সুশাসন,নৈতিকতা গঠন করা হলে দেশের সুশাসন ফিরে আসবে।

সকল শিক্ষার্থীদের ভালভাবে লেখাপড়া ও খেলাধুলা করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়ে তুলে সকলে ঐক্যমতে কাজ করতে হবে। সরকার কারিগরি শিক্ষার জন্য সকল উন্নয়ন করে চলছে।

আজ রবিবার বিকাল ৩টায় সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটে অংশীজনের অংশগ্রহণে সভায় প্রধান অতিথির উপরোক্ত বক্তব্য রাখেন কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ ও শিক্ষা মন্ত্রণালয় যুগ্নসচিব ড. মো. আয়াতুল ইসলাম(প্রশাসন অধিশাখা-২)।

জাতীয় শুদ্বাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৩-২৪বাস্তবায়নে সুশাসন প্রতিষ্ঠা ও শিক্ষার মানোন্নয়নের নিমিত্তে অংশীজনের অংশগ্রহণ সভায় সভাপতিত্ব করে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আবদুল মতিন হাওলাদার।

স্বাগত বক্তব্য রাখেন চিপ ইনষ্ট্রাক্টর ও বিভাগীয় প্রধান (মেকানিক্যাল) মোহাম্মদ ওমর ফারুক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় উপ-সচিব রুজিনা সুলতানা ও উপ-সচিব হাছিনা আক্তার।

এসময় আইসিটি অধিশাখা-২ প্রোগ্রাম অফিসার নুরুজ্জামান, সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট সকল বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা,কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Related Articles

Back to top button