খবরাখবর

ওমান থেকে আসলো রেমিট্যান্স যোদ্ধা লাশ | হালদা নদী হতে ভাসমান লাশ উদ্ধার

আমির হামজা, রাউজান: ওমানে চট্টগ্রামে রাউজানের নিহত রেমিট্যান্স যোদ্ধা নিসাত রিমন বাবুর মরদেহ ৬দিন পরে দেশে ফিরেছে। তবে এবার দেশে ফিরলেন কপিন বন্ধী হয়ে।

সকালে চট্টগ্রাম বিমানবন্দরে আসার পর তার কপিন বন্ধী লাশের গাড়ি গ্রামের বাড়িতে পৌঁছালে এক হৃদয় বিদারক পরিবেশ তৈরি হয়। ছুটে আসেন বাবুর গ্রামের মানুষ ও তার সহপাঠীরা। বাবুকে শেষ বার দেখতে এসে সবাই কান্নায় ভেঙ্গে পড়েন।

গত ১৪ এপ্রিল ওমানে স্ত্রীর সাথে অভিমান করে আত্মহত্যা করে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

নিহত প্রবাসী বাবু উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের বড় ঠাকুর পাড়া গ্রামের মৃত মোছাহের হোসেনের পুত্র।

আজ শনিবার দুপুর ১২টার দিকে তার লাশ দেশের বাড়িতে এসে পৌঁছালে জোহরের নামাজের পর পারিবারিক কবরস্থানে দাফন সম্পূর্ণ করা হয়।

হালদা নদী থেকে লাশ উদ্ধার 

হালদা নদীতে ভাসমান অবস্থায় থাকা এক ব্যক্তি লাশ রাউজান থানা পুলিশ উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে (২০ এপ্রিল) শনিবার সকাল সাড়ে দশটার দিকে লুঙ্গি ও সার্ট পড়া অবস্থায় থাকা অজ্ঞাতনামা এক ব্যক্তিটির লাশ দেখতে পায় স্থানীয়রা।

এটি নদীর নোয়াপাড়া ইউনিয়নের কচুখাইন খোন্দকার পাড়া পয়ন্টে জোয়ারের পানিতে ভাসমান অবস্থায়। লাশটি পানির মধ্যে উপুড় অবস্থায়।

কৌতুহলী মানুষ উল্টিয়ে লাশের মুখ দেখে ধারণা করেন মৃত ব্যক্তির মুখে দাঁড়ি, বয়স পঞ্চাশোর্ধ। সকলের ধারণা কালুরঘাটের দিক থেকে জোয়ারের পানিতে লাশটি এখানে ভেসে এসেছে।

স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে দুপুরে রাউজান থানার পুলিশ দল সেখানে গিয়ে নদী থেকে ওই লাশ উঠিয়ে চুরুতহাল রির্পোটে করেন।

ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে  পাঠানোর ব্যবস্থা করেন।

এবিষয়ে জানতে চাইলে থানার এসআই জাবেদ লাশ উদ্ধারের কথা স্বীকার করেন বলেন নদীর জোয়ারে ভেসে আসা অজ্ঞাতনামা মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি। পরিচয় সনাক্ত ও মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা করা হবে।

 

 

Please follow and like us:

Related Articles

Back to top button