খবরাখবর

রাউজানে গৃহবধু নুরজাহানের খুনি স্বামী এনাম র‌্যাবের হাতে আটক

প্রদীপ শীল, রাউজান: ১০ দিন আগে রাউজানের হলদিয়া ইউনিয়নের জানিপাথর গ্রামের গৃহবধু নুর জাহান আকতার মনিকে বালিশ চাপা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার পর পালিয়ে যাওয়া ঘাতক স্বামী এনামকে (৩০) র‌্যাব গ্রেফতার করেছে।

গত ৯ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব -৭ জানায়।

ঘাতক এনাম রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জানিপাথর এলাকার জাবেদ আলীর ছেলে। গৃহবধুর নুরজাহান মনি ফটিকছড়ি উপজেলার লেলাং ইউনিয়নের হাসান আলী মেয়ে।

মঙ্গলবার (১০) অক্টোবর দুপুরে র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক মেজর মো. রেজওয়ানুর রহমান এক সংবাদ সম্মেলনে ঘটনার বিস্তারিত তুলে ধরে বলেন, এনামের সঙ্গে গত ৪ বছর আগে হাসান আলীর মেয়ে নুর জাহান আকতার মনির সঙ্গে প্রেমঘটিত সম্পর্কের সূত্র ধরে বিয়ে হয়। তাদের সংসারে রয়েছে এক প্রতিবন্ধি কন্যা সন্তান। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল । কলহের কারণ এনামের পরকীয়া আসক্তি বাড়ে। একারণে সে স্ত্রীর মনির কাছে দ্বিতীয় বিয়ের অনুমতি চেয়ে ব্যর্থ হয়।

এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের তিক্ততার মধ্যে গত ১ অক্টোবর স্ত্রী মনিকে নির্যাতনের পর বালিশ চাপা দিয়ে হত্যা করে এনাম। হত্যার পর বিভিন্ন চালচাতুরীর আশ্রয় নিয়ে মৃত স্ত্রীকে বিছানায় রেখে পালিয়ে যায়।

ওই ঘটনায় পরদিন নিহতের পিতা বাদি হয়ে এনামকে আসামী করে রাউজান থানায় হত্যা মামলা দায়ের করে। সর্বশেষ ঘাতক এনামকে র‌্যাব আটক করে রাউজান থানায় গতকাল সোপর্দ করেছেন।

থানার ওসি আবদুল্লাহ আল হারুন ঘটনা স্বীকার করে আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর কথা জানিয়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button