খবরাখবর

মদিনা ইসলামি মিশন রাউজান মোহাম্মদপুর আঞ্চলিক শাখার দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি: মদিনা ইসলামি মিশন বাংলাদেশ রাউজান মোহাম্মদপুর আঞ্চলিক শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিল সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পীর মাওলানা মুহাম্মদ নিজাম উদ্দিন আশরাফীর সভাপতিত্বে রাউজান মোহাম্মদপুর খানকাহ শরীফে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন এম এ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ মহিউদ্দিন।

বক্তব্য রাখেন মদিনা ইসলামি মিশন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ নাছির উদ্দিন আলকাদেরী, হাসান মোহাম্মদ মোরশেদ, মোহাম্মদ জানে আলম, ইউসুফ আল মামুন, মুহাম্মদ রেজাউল করিম।

সম্মেলনে হাসান মুহাম্মদ রাশেদকে সভাপতি, ইউসুফ আল মামুনকে সাধারণ সম্পাদক এবং রেজাউল করিমকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি মুহাম্মদ আবুল মনছুর, সহ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এস এম গিয়াস উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম চৌধুরী, অর্থ সম্পাদক মুহাম্মদ আবুল কাশেম, দপ্তর সম্পাদক কাজী মুহাম্মদ আবদুল হাকিম (সেলিম), সমাজ কল্যাণ সম্পাদক মুহাম্মদ আলমগীর, আন্তর্জাতিক সম্পাদক সৈয়দ নিজামুদ্দিন রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মুহাম্মদ রবিউল হোসেন।

সদস্যরা হলেন মোহাম্মদ আবু ছৈয়দ, আলহাজ্ব মুহাম্মদ জসিম উদ্দিন (ওমান), মুহাম্মদ মাসুদ হোসেন চৌধুরী, সৈয়দ মুহাম্মদ সায়েম সংগঠনে বিশিষ্টজনদের নিয়ে ৫ সদস্যের একটি উপদেষ্টা প্যানেলও গঠিত হয়।

Please follow and like us:

Related Articles

Back to top button