খবরাখবর

সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় রাউজানের প্রবাসীর মৃত্যু

আমির হামজা, রাউজান:: সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের রাউজানের নুরুল আলম নামের এক প্রবাসীর মৃত্যু হয়েছে।

২১ ডিসেম্বর বৃহস্পতিবার তার গ্রামের বাড়িতে গিয়ে দেখা যাই বাড়ির আঙিনায় দাঁড়িয়ে প্রবাসী ছেলের লাশের অপেক্ষায় প্রহর গুনছেন মা মদিনা খাতুন। অন্য দিকে বাবার কথা মনে পড়লে নিরবে কান্না করছে  ৮বছরের শিশু মনিরুল। কি হয়েছে জিজ্ঞাসা করতেই বাকরুদ্ধ সে। ২বছরের মারিয়া এখনো বুঝে উঠার বয়স হয়নি বাবা হারানো শোক কি? ।

বলছি সংযুক্ত আরব আমিরাতের ফুজাইরায় সড়কদূ র্ঘটনায় নিহত রাউজান প্রবাসী নুরুল আলমের নামের পরিবারের কথা।

গত ১৬ ডিসেম্বর) শনিবার সড়ক পার হয়ে রেস্টুরেন্টের খাবার হোম ডেলিভারি দিতে বের হলে ফুজাইরার গোরফা বলদিয়া মার্কেটের পাশে গাড়ীর সাথে ধাক্কা লাগলে তিনি গুরুতর আহত হন।

পরে উদ্ধার করে ফুজাইরাহ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন।

নিহত নুরুল আলম রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মৃত ইউনুস মিয়ার পুত্র। ৭ভাই ২ বোনের মধ্যে তিনি ৫ম সন্তান। ১২বছর আগে একই উপজেলার গহিরা গ্রামের আবু সৈয়দের মেয়ে শাখি আকতারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার সংসারে মনিরুল নামে ৮ বছরের ছেলে ও মারিয়া নামে ২বছরের কন্যা সন্তান রয়েছে।

২১ ডিসেম্বর সরেজমিনে তার গ্রামের বাড়ি পরিদর্শনে গিয়ে দেখা যায় শোকের ছায়া পুরো গ্রাম জুড়ে। পরিবার সূত্র জানা যায় আগামী শনিবার তার লাশ দেশে আসার কথা রয়েছে।

স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী বলেন, সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু খবর জেনেছি। তিনি একজন ভালো মনের মানুষ ছিলেন। তার অকাল মৃত্যুতে আমরা শোক আহত।

Please follow and like us:

Related Articles

Back to top button