খবরাখবর

রাউজানে সড়ক দুর্ঘটনায় কুরআন হাফেজের মৃত্যু

আমির হামজা, রাউজান: চট্টগ্রামের রাউজানে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন কুরআনে হাফেজ নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।

আজ মঙ্গলবার (২-এপ্রিল) বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার হাফেজ বজলুর রহমান সড়কের পৌর এলাকার হাজী পাড়া দরবার শরীফের পাশে।

এ ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী হাফেজ সৈয়দুল আলম (৩০) বাঁশখালী পুঁইছড়ি ইউনিয়নের বাসিন্দা। গুরুতর আহত হাফেজ আলি হোসাইন (৩৩) একই উপজেলার শেখের খিল ইউনিয়নের বহদ্দার পাড়া গ্রামের।

স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।

জানা যায়, মোটরসাইকেল আরোহী দুই হাফেজ রাউজানের আলিখিল এলাকায় একটি মসজিদে তারাবির নামাজের দায়িত্ব ছিলেন।

এ ব্যাপারে রাউজান থানার (এসআই) জয়নাল আবেদীন বলেন, সিএনজি ও মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হয়েছে। আহতদের স্থানীয় লোকজন ও পুলিশ উদ্ধার করে হাসপাতালে পাঠান।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে।দুর্ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের কর্তবরত চিকিৎসক ফাতেমা আকতার বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে আনা হলে আমরা সিএনজি অটোরিকশায় থাকা যাত্রীদের প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠিয়ে দিয়েছি।

এবং মোটরসাইকেল আরোহী আলি হোসাইন নামের একজনের অবস্থা অবনতি হওয়া থাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button