খবরাখবর

রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিলেন এবিএম ফজলে করিম চৌধুরী

চট্টগ্রাম রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) ড:আবুল বাসার ফখরুজ্জামানের কাছে মনোনয়নপত্র দিচ্ছেন এবিএম ফজলে করিম চৌধুরী।

আমির হামজা, রাউজান:: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাউজান-৬ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী চট্টগ্রামের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আজ (২৮-নভেম্বর) মঙ্গলবার সকালে চট্টগ্রাম রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) ড:আবুল বাসার ফখরুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আবারও নৌকা উপহার দিয়েছেন আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আজ নৌকা প্রতীকে নমিনেশন পেপার জমা দিয়েছি। রাউজানের সকল জনগণ আমাকে বার বার ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিয়েছেন।

ইনশাআল্লাহ এবারও জনগণের রায়ের অপেক্ষায় আছি। তারা দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে সংসদে পাঠাবেন। শান্তি আর উন্নয়নের জন্য আমি সবসময় রাউজানবাসীর পাশে আছি।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন, পৌরসভা মেয়র উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ প্রমুখ।

Please follow and like us:

Related Articles

Back to top button