খবরাখবর

পার্কভিউ হসপিটালের উদ্যোগে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান

রাউজান:: স্বাস্থ্য সচেতন সৃষ্টি ও সামাজিক দায়বদ্ধতা থেকে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে পার্কভিউ হসপিটালের উদ্যোগে গতকাল রোববার দিনব্যাপী রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন বিভাগ পার্কভিউ হসপিটালের পরিচ্ছন্নতা কর্মীরা পরিষ্কার করে দেয় দিনব্যাপী এই পরিষ্কার -পরিচ্ছন্নতা অভিযানে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সুমন ধর ও আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. অনুসেন দাশ গুপ্তের সার্বিক পরিকল্পনা ও সহযোগিতায় এই বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালিত হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন মেডিকেল কর্মকর্তা (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো জাহেদ উল্লাহ, মেডিকেল কর্মকর্তা ডা: মাহমুদুল ইসলাম চৌধুরী, সহকারী সার্জন ডা. অতসী বড়ুয়া, সহকারী সার্জন ডা. শ্রাবন্তী চক্রবর্তী, সহকারী সার্জন ডা. চম্পা চৌধুরী, জুনিয়র কনসালটেন্ট (গাইনী) ডা. নাজনীন সুলতানা, মেডিকেল কর্মকর্তা ডা. মোস্তফা নূর মোর্শেদ, মেডিকেল কর্মকর্তা ডা: শর্মিলী বড়ুয়াসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, কর্মচারী, নার্স, মিডওয়াইফারী, ফিজিওথেরাপিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, পার্কভিউ হসপিটাল বছরব্যাপী চট্টগ্রামের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সদর হসপিটাল, ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে এই পরিষ্কার- পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করে আসছে। পার্কভিউ হসপিটালের মার্কেটিং ম্যানেজার জাহেদুল ইসলামের দিকনির্দেশনায় এই পরিচ্ছন্নতা কার্যক্রমে পার্কভিউ হসপিটালের মোট ২১ জন পরিচ্ছন্নতা কর্মী উপস্থিত ছিলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের মার্কেটিং কর্মকর্তা আবদুস সোবহান, দিদারুল আলম অনিক, আবদুর রাজ্জাক, সালমান বিন ফারুক। হাউজকিপিং কর্মকর্তা মো. আরিফ, মো. সাইফুল।

Please follow and like us:

Related Articles

Back to top button