খবরাখবর

ঢাকাবাসী বিএনপির হরতাল-অবরোধ মানে না: সাঈদ খোকন

প্রেস বিজ্ঞপ্তি:: ঢাকাবাসী বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ মানে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

তিনি বলেন, ‘১০ মিনিটের রাস্তা অতিক্রম করতে দুই ঘন্টা সময় লেগেছে, কোথায় হরতাল-অবরোধ? জনগন বিএনপি-জামায়াতের হরতাল মানে না। জনগন নিজ কাজে শহরের চারদিকে বেরিয়ে পড়েছেন। কেউ হরতাল অবরোধের পক্ষে নেই। ঢাকাবাসী বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ মানে না।’

আজ সোমবার (২৭ নভেম্বর) দুপুরে পুরান ঢাকার ধোলাইখালে এক অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন মোহাম্মদ সাঈদ খোকন।

বিএনপি-জামাত কর্তৃক পুলিশ হত্যা, কাকরাইল মসজিদ ও রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে অগ্নিসংযোগ, প্রধান বিচারপতির বাসভবনে ও সাংবাদিকদের ওপর হামলা এবং অবৈধ অবরোধের প্রতিবাদে এই অবস্থান কর্মসূচির আয়োজন করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের ঢাকা-৬ আসনের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সাঈদ খোকন।

অবস্থান কর্মসূচিতে মোহাম্মদ সাঈদ খোকন বলেন, ‘বিএনপি জামায়াত আগামী নির্বাচনকে প্রতিহত করতে হরতাল অবরোধের ডাক দিয়েছে। তারা ২০১৪ সালেও হরতাল ডেকেছিলো, অনির্দিষ্ট কালের জন্য অবরোধের ডাক দিয়েছিলো। আজ পর্যন্ত সেই হরতাল-অবরোধ তারা প্রত্যাহার করেনি, তবে জনগন তা প্রত্যাহার করেছে।’

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে, মানুষের জীবন মানের উন্নয়ন হয়েছে। আমরা মাথাপিছু আয়ে পার্শ্ববর্তী দেশ ভারতকে পেছনে ফেলেছি।

মোহাম্মদ সাঈদ খোকন বলেন, শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে। বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে। আমরা শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো ইনশাআল্লাহ। সেজন্য শেখ হাসিনার উন্নয়নের কথা যুবলীগকে প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে। জনগনের কাছে নৌকা মার্কায় ভোট চাইতে হবে, এর মাধ্যমে শেখ হাসিনাকে আবারও আমাদের প্রধানমন্ত্রী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। দেশ এবং দেশের স্বার্থেই শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

তিনি বলেন, ৭ জানুয়ারী মাবোনসহ তরুণ প্রজন্মকে ভোট দেওয়ার ব্যবস্থা করে দিতে হবে। যারা এটাকে প্রতিহত করবে নেত্রীর নির্দেশে আমরা শেষ বিন্দু পর্যন্ত তাদেরকে প্রতিরোধ করবো। পুরান ঢাকাবাসী শেখ হাসিনা এবং যুবলীগের সাথে ছিলো, আছে এবং থাকবে।

Please follow and like us:

Related Articles

Back to top button