খবরাখবর

জাতীয় নির্বাচনকে ঘিরে কাপ্তাইয়ে যৌথ বাহিনীর বিশেষ সভা অনুষ্ঠিত

অর্ণব মল্লিক, কাপ্তাই:: দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে কাপ্তাই উপজেলায় গত ৪ জানুয়ারি যৌথ বাহিনীর এক গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিনের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সেনাবাহিনী, বিজিবি, পুলিশ এবং আনসার বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ প্রশাসন এবং নির্বাচনের সাথে সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সভায় কাল অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে গৃহীত প্রস্তুতি সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়। ভোটের আগের দিন থেকে ভোটের পরের দিন অর্থাৎ ৮ জানুয়ারী পর্যন্ত আইন–শৃঙ্খলা বাহিনী সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করা হবে বলেও সভায় আলোচনা হয়।

বিশেষ আইন শৃঙ্খলা কমিটির মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন, সেনাবাহিনীর কাপ্তাই জোন ৫৬ ই বেংগলের প্রতিনিধি, ৪১ বিজিবি কাপ্তাই ব্যাটালিয়নের প্রতিনিধি, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সৈয়দা ফারহানা পৃথা, উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার, কাপ্তাই থানার ওসি মোঃ আবুল কালাম, চন্দ্রঘোনা থানার ওসি মোঃ আনসারুল হক এবং উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ঝরনা রানী দেব।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন বলেন, নির্বাচনকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে যৌথবাহিনী কাজ করবে। তিনি প্রার্থী, প্রার্থীর প্রতিনিধি এবং ভোটারসহ সর্বস্তরের জনগণকে নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য আহবান জানান।

Please follow and like us:

Related Articles

Back to top button