খবরাখবর

কাপাসিয়া বিভিন্ন উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন 

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় ২টি পাকা সড়ক, দ্বিতল বিশিষ্ট ১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং কাপাসিয়া উপজেলা মুক্তিযুদ্ধ কমপ্লেক্স উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন (রিমি)

প্রেস বিজ্ঞপ্তি: গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায় ২,১৯,৫০,০৬৭ টাকা ব্যয়ে সিংহশ্রী সদর হেডকোয়ার্টার হতে সোহাগপুর অভিমুখী পাকা রাস্তা এবং পাচুয়া বিডিআর মোড় থেকে পাচুয়া উচ্চ বিদ্যালয় অভিমুখী পাকা রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি এমপি।

আজ ৩০ মার্চ শনিবার এই উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করা হয়।

একইদিনে বিকেলে ৫৫,৮৭,০০০ টাকা ব্যয়ে দ্বিতল বিশিষ্ট পাচুয়া বর্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ২,৫৯,৪৯,৯২৮ টাকা ব্যয়ে নির্মিত কাপাসিয়া উপজেলা মুক্তিযুদ্ধ কমপ্লেক্স উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

পাচুয়া বর্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান অতিথির বক্তব্যকালের প্রতিমন্ত্রী বলেন, প্রান্তিক পর্যায়ে মানুষের জীবনমান উন্নয়নের জন্য সরকারের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত থাকবে। সমাজের সকল পর্যায়ের সম উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে।

প্রতিমন্ত্রী বলেন, সমাজে নানা রকম সমস্যা বিদ্যমান থাকবে, সকল সমস্যা রাতারাতি সমাধান করা সরকারের একার পক্ষে সম্ভব নয়।

স্থানীয় সমস্যার সমাধানে মাননীয় প্রতিমন্ত্রী উপজেলা প্রশাসনের সাহায্য নেওয়ার আহ্বান করেন।

কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের বিভিন্ন কর্মকাণ্ডের প্রশংসা করতে গিয়ে প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের সকল উপজেলার ছাত্রলীগের সদস্যদের কাছে কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের সদস্যরা আজ রোল মডেল। তারা নিবেদিত প্রাণ কাজের মাধ্যমে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করেছে।

একই দিনে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ক্যাপিটেশন গ্রান্ট প্রাপ্ত এতিমখানা ও ছয়টি জটিল রোগে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ২৮ লক্ষ ৬৪ হাজার টাকার অনুদান বিতরণ করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি।

Please follow and like us:

Related Articles

Back to top button