খবরাখবর

রাউজানে বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল অটোরিকশা, বিক্ষুব্ধ জনতা গাড়ি ভাংচুর

বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশা, হাসপাতালে স্বজনদের আহাজারি দৃশ্য

আমির হামজা, রাউজান:: চট্টগ্রাম রাঙামাটি মহাসড়কে রাউজানে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হয়েছে ১ জন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ৫জন।

আজ শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার চট্টগ্রাম রাঙামাটি মহাসড়কের গহিরা টেকনিক্যাল স্কুলের সামনে। এসময় বিক্ষোব্ধ জনতা যাত্রীবাহী বাসটিকে ভাংচুর করেন।

এ ঘটনায় নিহত হন অটোরিকশা চালক মোঃ ইলিয়াস মিয়া (২৬) সেই উপজেলার হলদিয়া ইউনিয়নের ইয়াছিন নগর এলাকায় মো: আলির পুত্র বলে জানা গেছে।

স্থানীয় লোকজন জানান, শহরগামী একটি নাইস টুর নামের একটি বাস রাউজান হাইওয়ে থানার সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশাকে সামনে থেকে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। তারা জানান গত এক সাপ্তাহ ধরে এই সড়কে প্রতিদিন দুর্ঘটনা ঘটে আর মানুষ মারা যাচ্ছে। তাই উত্তেজিত জনতা ক্ষোভে বাসটি ভাংচুর করেন। পরে লোকজন আহতদের উদ্ধার করে রাউজান গহিরা জে.কে মেমোরিয়াল হাসাপাতালে পাঠান।

এ বিষয়ে রাউজান হাইওয়ে থানার ইনর্চাজ মোঃ মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন, তিনি জানান বাস ও সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও কয়েক আহত অবস্থায় হাসপাতালে পাঠান হয়েছে। আহদদের তাৎক্ষণিক পরিচয় নিশ্চিত করা যাইনি। তবে আমরা গাড়ী দুটি জব্দ করছি।

Please follow and like us:

Related Articles

Back to top button