খবরাখবর

রাউজানে শ্বাসরোধে গৃহবধূকে হত্যার অভিযোগ

আমির হামজা, রাউজান:: চট্টগ্রামের রাউজানে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে নুরজাহান আক্তার মণি (২২) নামের এা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে প্রবাস ফেরত স্বামী মোহাম্মদ এনামের (২৭) বিরুদ্ধে। রবিবার (১ অক্টোবর) বিকালে উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে জনিপাথর এলাকায় পূর্ব টিলা নামক স্থানের জাবেদ আলীর বাড়িতে এই ঘটনাটি ঘটে।

একই দিন রাত ৯ টার দিকে রাউজান থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানা নিয়ে আসেন। এই ঘটনার পর হতে অভিযুক্ত  স্বামী মো. এনাম পলাতক রয়েছে। মোহাম্মদ এনাম একই এলাকার জাবেদ আলীর ছেলে।

জানা যায়, গত ৪ বছর  আগে ফটিকছড়ি উপজেলা লেলাং ইউনিয়নের হাসান আলীর মেয়ে নুর জাহান আকতার মনির সাথে প্রেমের সম্পর্কে বিয়ে হয় এনামের সঙ্গে। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এর জের ধরে হত্যা করতে পারে বলে ধারণা স্থানীয়দের।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম বলেন, গৃহবধূকে পিটিয়ে, বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে। রাঙ্গুনিয়া সার্কেলের এসপি,  রাউজান থানার ওসি ঘটনাস্থল পরিদর্শনে এসেছেন।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন বলেন,   প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। তদন্তের মাধ্যমে সঠিক তথ্য উদঘাটন করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় আহত কফিল আলম (২০) নামে এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার ভোররাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে গাড়ির সামনে কুকুর পড়লে তার গড়িটি উল্টে গিয়ে তিনি গুরুতর আহত হয়েছিলেন। আহতাবস্থায় উদ্ধার করে চমেকে ভর্তি করা হয়েছিল।

নিহত ব্যক্তি রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের ফকির তকিয়া গ্রামের নুর হোসেনের ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চমেক পুলিশ ক্যাম্পের পুলিশ কর্মকর্তা নুর আলম।

ভিমরুলের কামড়ে রাউজানে এক ব্যক্তির মৃত্যু

রাউজানের নোয়াপাড়া গ্রামের প্রেমহরি (৮০) নামের এক ব্যক্তি ভিমরুলের কামড়ে মারা গেছে। স্থানীয়রা জানিয়েছে নিহত ব্যক্তির বাড়ি নোয়াপাড়া ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খায়েজ আহমদের নতুন বাড়ির পাশে।

গত দুদিন আগে প্রেমহরি বাড়ির পাশের ধান ক্ষেতের কিনারায় সীম গাছের পরিচর্যা করতে গেলে তিনি ভিমরুলের ঝাঁকে পড়ে।

এসময় তার আত্মচিৎকারে স্থানীয় এগিয়ে গিয়ে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠায়।

সেখানে চিকিৎসাধীণ অবস্থায় গত ৩০ সেপ্টেম্বর রাতে তিনি মারা যায়।

Please follow and like us:

Related Articles

Back to top button