খবরাখবর

রাউজানে কর্ণফুলী নদীতে ডুবে যুবকের মৃত্যু

আমির হামজা, রাউজান:: চট্টগ্রামের রাউজানের বাগোয়ান ইউনিয়নের লাম্বুরহাট স্লুইচ গেইটের মুখে খালে হাত জাল ফেলে মাছ ধরতে গিয়ে এক যুবক পানিতে ডুবে মারা গেছে।

স্থানীয়রা জানিয়েছে শুক্রবার (১১ আগস্ট) বিকাল চারটা দিকে কর্ণফুলী নদীর সাথে সংযুক্ত এই খালের মুখে সাত আট জন মানুষ হাত জালে দিয়ে মাছ শিকার করছিলেন।

তাদের সাথে জাল নিয়ে মাছ শিকারে নেমেছিলেন হাফেজ মো. শফিউল উল্লাহ (৩০)। তার জালটি খালের দিকে ছুড়ে দিলে হাত থেকে জালের রশিঁটি খুলে জালের সাথে উড়ে যায়। এই অবস্থায় জালটি আটকাতে তিনি খালে ঝাঁপ দেন। পরে জালটির রঁশির ছোঁয়া পেয়ে রশিটি হাতে বেঁধে উপড়ে উঠতে চেষ্টা কালে পানির তীব্র স্রোতের টানে তিনি তলিয়ে যায়।

পরে উপস্থিত লোকজনের সহায়তার খালে থাকা জেলেরা ঝাঁপ দিয়ে প্রায় ৪০ মিনিট চেষ্টার পর গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে।

নিহত ব্যক্তির শ্যালক মোহাম্মদ হেলাল বলেছেন মুমুর্ষ অবস্থায় আমার ভগ্নিপতিকে নোয়াপাড়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসি। চিকিৎসকরা দেখে তাকে মৃত ঘোষনা করেন।

জানা যায় নিহত হাফেজ শফিউল্লাহ উপজেলা নতোয়ানবাগিছা  গ্রামের মাঝিপাড়ার কলিম উল্লাহ এর পুত্র।

তিনি  বাগোয়ানের সোনামিয়া সওদাগড় বাড়ির মোহাম্মদ শফির কন্যা জোলেখা আকতার রেখাকে বিয়ে করেন। শ্বাশুর বাড়িতে এসে জাল নিয়ে মাছ শিকারের গিয়ে তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। তাদের সংসারে রাফিয়া আকতার নামের এক কন্যা সন্তান রয়েছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে রাউজান ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম বলেন সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যায়। আমরা যাওয়ার আগেই স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যান। শুনেছি তার মৃত্যু হয়েছে। মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুল আলম।

Please follow and like us:

Related Articles

Back to top button