খবরাখবর

রাঙ্গুনিয়ায় যুবলীগ কর্মীকে গুলি,পরে নদীর পাড়ে কুপিয়ে হত্যা

রাঙ্গুনিয়া:: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ইছামতী নদীর পাড়ে গুলি করার পর মনজুর হোসেন (৩৫) নামের এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত মনজুর হোসেন উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

তিনি স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন।

রবিবার (৮ অক্টোবর) সন্ধ্যার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের শান্তিনিকেতন ইছামতী নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত মনজুর ও সেকান্দরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনজুরকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান–রাঙ্গুনিয়া পৌর এলাকার শান্তিনিকেতন ইছামতী নদীর পাড়ের এলাকায় বসে কথা বলছিলেন যুবলীগ নেতা মনজুর হোসেন ও তাঁর বন্ধু সেকান্দর। হঠাৎ তাঁদের ওপর অতর্কিত গুলি চালায় কয়েকজন দুর্বৃত্তরা। পরে নদীর পাড়ে তাঁদের দুজনকে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ নুরুল্লাহ জানান– আমি শুনেছি ঘটনাটি তবে কারা মনজুরকে গুলি করে হত্যা করেছে, এখনো কিছুই জানতে পারেননি।

খুনের বিষয়ে রাঙ্গুনিয়া থানার পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম জানান–আমরা মনজুরের দুই পায়ে গুলির চিহ্ন ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন আছে। গুলি করার পর তাঁকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশের ময়নাতদন্ত ও ঘটনার বিষয়ে তদন্ত করার পর হত্যাকাণ্ডের কারণ বিস্তারিত জানা যাবে।

Please follow and like us:

Related Articles

Back to top button