আমার ক্যাম্পাস

রাউজানে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণ

রাউজান: দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম রাউজান উপজেলা ও ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ শাখার যৌথ উদ্যোগে ইফতার মাহফিল ও দুস্থ পরিবারের সন্তানদের ঈদের উপহার হিসাবে নতুন কাপড় বিতরণ করেছে।

৫ এপ্রিল শুক্রবার রাউজান ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ মিলানায়তনে এই কর্মসূচির উদ্বোধন করেন যায়যায়দিন এর চট্টগ্রাম বিভাগীয় প্রদান সনজিব নাথ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকন উদ্দিন।

পত্রিকার রাউজান প্রতিনিধি মীর আসলামের সভাপতিত্বে ও রাউজান উপজেলা ফ্রেন্ডস ফোরাম সহ-সাধারণ সম্পাদক আমির হামজা ও ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সাধারণ সম্পাদক জিএম হাসানের সঞ্চালনায় এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পত্রিকার চট্টগ্রাম অফিসের প্রধান প্রতিবেদক ইব্রাহিম খলিল, আনোয়ারা প্রেস ক্লাবের সভাপতি ও পত্রিকার প্রতিনিধি আনোয়ার হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ সালাউদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি চেয়ারম্যান রোকন উদ্দিন বলেন দৈনিক যায়যায়দিন তার বলিষ্ঠ লিখনীর মাধ্যমে পাঠকদের মন জয় করেছে। পত্রিকাটি প্রচার প্রসারে রাউজানে তার অব্যাহত সমর্থন থাকবে বলে প্রতিশ্রতি ব্যক্ত করেন।

উদ্বোধকের বক্তব্যে চট্টগ্রাম বিভাগীয় প্রদান সনজিব নাথ বলেন রাউজানের সাথে যায়যায়দিনের রয়েছে নাড়ীর সম্পর্ক। এই পত্রিকার মালিকের সাথে রয়েছে এদেশের নন্দিত রাজনীতিক এবিএম ফজলে করিম চৌধুরী এমপি’র পারিবারিক বন্ধন। একারণে রাউজানের উন্নয়ন, সমৃদ্ধির চিত্র আরো বেশি বেশি ছাপাতে আমরা আগ্রহী ।

অনুষ্ঠানে অন্যান্যদের অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন রাউজান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি  গাজী জয়নাল আবেদীন, ছাত্র নেতা মোহাম্মদ সাহাবুদ্দিন, মোহাম্মদ মামুন, ইমন, আকাশ, আজাদসহ প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্বে দুস্থ পরিবারের সন্তানদের হাতে ঈদের নতুন কাপড় উপহার প্রদান করা হয় রাউজানের মানবিক সংগঠন  “দুই টাকার মানবিক ফান্ড” এর সৌজন্যে।

Please follow and like us:

Related Articles

Back to top button