খবরাখবর

শুভ বড়দিন উৎসবকে ঘিরে বর্ণিল সাজে সজ্জিত চন্দ্রঘোনা খ্রিস্টান পল্লী

অর্ণব মল্লিক, কাপ্তাই:: আসন্ন শুভ বড়দিন উৎসবকে ঘিরে বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতাল সংলগ্ন এলাকা।ইতিমধ্যে সম্পূর্ণ এলাকা জুড়ে বড়দিনের উৎসবের আমেজ বইতে শুরু করছে।

গতকাল শনিবার সন্ধায় সরজমিনে গিয়ে দেখা যায়, বড় দিন উপলক্ষে চন্দ্রঘোনার ঐতিহ্যবাহী স্বাস্থ্য সেবার বাতিঘর নামে খ্যাত চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালটিকে অপরূপ আলোকসজ্জার মাধ্যমে বর্ণিলভাবে সাজানো হয়েছে। যেখানে হাসপাতাল প্রাঙ্গনটিকে বিভিন্ন রং এর আলোকসজ্জার মাধ্যমে আলোকিত করা হয়েছে।

এছাড়া আগামী ২৫ ডিসেম্বর শুভ বড়দিন উপলক্ষে চন্দ্রঘোনা ব্যাপ্টিস্ট চার্চ সংঘের আয়োজনে মিশন হাসপাতাল সংলগ্ন চার্চে সকালে সমবেত প্রার্থনা, খ্রীস্ট সংগীত পরিবেশন এবং কেক কাটা সহ নানা অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

এদিকে গত ২১ তারিখ চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতাল এর আয়োজনে প্রাক বড়দিনের উপহার বিনিময় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। পাশাপাশি চন্দ্রঘোনা মিশন এলাকায় খ্রিস্টান পল্লীর প্রায় প্রতিটি ঘরেই শুভ বড়দিনকে ঘিরে সাজানো হচ্ছে।

শুভ বড়দিনের শুভেচ্ছা জানিয়ে চট্টগ্রাম এবং পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক ব্যাপ্টিস্ট চার্চ সংঘের সভাপতি বিপ্লব মারমা বলেন, বড়দিনকে ঘিরে ইতিমধ্যে চন্দ্রঘোনা মিশন এলাকাজুড়ে বিভিন্ন আনুষ্ঠানিকতা শুরু হয়ে গেছে। এছাড়া আগামী ২৫ তারিখ বড়দিন উৎসব জমকালো আয়োজনে পালন করা হবে তিনি জানান।

চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং জানান, প্রতিবারের ন্যয় এই বছরেও শুভ বড়দিনকে ঘিরে সম্পূর্ণ হাসপাতাল জুড়ে বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে তিনি সকলকে শুভ বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Please follow and like us:

Related Articles

Back to top button