খবরাখবর

চন্দ্রঘোনায় ছড়ার পানিতে ডুবে শারীরিক প্রতিবন্ধী শিশুর মৃত্যু

অর্ণব মল্লিক, কাপ্তাই:: রাঙামাটির কাপ্তাইয়ের ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন এর ২ নং ওয়ার্ডের চুনারভাটি মসজিদ সংলগ্ন কাটা পাহাড় এলাকায় ১০ বছরের একটি শারীরিক ও মানসিক প্রতিবন্ধী শিশু ছড়ার পানিতে পড়ে মৃত্যুবরণ করেছে। মৃত্যুবরণকারী প্রতিবন্ধী শিশুটির নাম মো: জিহাদ। সেই ঐ এলাকার মো: মাহবুব আলম মাসুদ এর পুত্র।

বিষয়টি নিশ্চিত করে চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন মিলন বলেন, রবিবার ( ২৭ আগস্ট) অনুমানিক সকাল সাড়ে ১০ টায় প্রতিবন্ধী ছেলেটি ঘর থেকে বের হয়ে মায়ের সাথে ছড়ার পাশে খেলতে যায়। সেই সময়ে ছেলেটি মায়ের অজান্তে ছড়ার পানিতে পড়ে তলিয়ে যায়। প্রচন্ড বৃষ্টি হওয়ায় ছড়ায় স্রোত ছিল। সেইসময় ছেলেটির মা খোঁজাখুঁজি করে না পেয়ে চিৎকার চেচামেচি করে লোকজন জড়ো করে। এলাকার লোকজন ছড়ার পানিতে খোঁজাখুঁজি করে দুপুর ১২ টার দিকে ঘটনাস্থলের আধা কিলোমিটার দূরে ছড়ার পানিতে তার মৃতদেহ খুঁজে পায়।

কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন বলেন, ঘটনা শুনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ছেলেটার পরিবার জানান, আমার ছেলে শারীরিক ও মানসিক প্রতিবন্ধী। সেই ছড়ার পানিতে পড়ে মৃত্যুবরণ করেছে। এই বিষয়ে আমাদের কোন অভিযোগ নাই। তাই মানবিক বিবেচনায় আমরা উদ্ধর্ধন কর্তৃপক্ষের সাথে কথা বলে লাশটি তার পরিবারের কাছে বিনা ময়না তদন্তে দাফনের জন্য হস্তান্তর করেছি।

Please follow and like us:

Related Articles

Back to top button