খবরাখবর

সড়ক দুর্ঘটনায় রাউজানের যুবকের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় নিহত যুবক মো: রাসেল (২১) ও বাবা মায়ের আহাজারি

আমির হামজা, রাউজান:: আদরের সন্তানকে হারিয়ে মা শামীমা আর বাবা কামালের আহাজারি বলে দিচ্ছেন সন্তান হারানোর শোক কেমন হতে পারে। আর বৃদ্ধ দাদি ফাতেমা নাতীর জন্য কান্নাকাটি করতে করতে মাঠিতে লুটে পড়ছেন। এই দৃশ্য দেখার পর মনে হবে পৃথিবীতে বাবা মায়ের জন্য তার সন্তারা কত বড় আপন। বাবা কামাল পেশায় একজন চায়ের দোকান দার, কোন রকমে এটি দিয়ে তারে সংসার চলে, স্বপ্ন ছিলো বড় ছেলে রাসেল ভালো একটা চাকরি করে সংসারে হাল আরও ভালো করে ধরবেন। কিন্তু তা আর হয়নি কাপ্তাই-আঞ্চলিক মহাসড়কে রাউজানের মো: রাসেল (২১) সড়ক দুর্ঘটনায় নিহত হয়।

গতকাল মঙ্গলবার (১৬-জানুয়ারি) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে রাঙ্গুনিয়া এলাকার শান্তিরহাট বাজারে। জানা গেছে, টমটম চালিয়ে বিজয় ও রাসেল বাড়ি দিকে ফিরছিলো। নিহত রাসেল টমটমের পিছনে বসা ছিলেন। চালক বিজয় কোনো কারণে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে প্রথমে ধাক্কা দেয়। এ সময় টমটম নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। চালক বিজয় লাফিয়ে বেঁচে গেলেও রাসেল সেই টমটমের মধ্যে গাড়ির নিচে চাপা পড়েন। পরে দ্রুত স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। যুবক রাসেল এর অবস্থা আশংকাজনক হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সন্ধ্যা ৮টার দিকে চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

নিহত রাসেল রাউজান উপজেলার ৯নম্বর পাহাড়তলী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের চায়ের দোকান ব্যবসায়ী মো: কামালের পুত্র।

নিহত রাসেল এর বাবা বলেন,‘আমি কোনো রকমে চায়ের দোকান চালিয়ে সংসার চালায়। ছেলে রাসেলকে অভাবের সংসারে বেশি পড়াশোনা করাতে পারিনি। সংসারে হাল ধরতে আমার ছেলে দোকানে সময় দেওয়ার পাশাপাশি। শ্রমিক হিসেবে যেকোন কাজ করতেন। ছেলেকে হারিয়ে আজ আমি নিঃস্ব হয়ে গেলাম।’ ৩ ভাই ১ বোনের মধ্যে রাসেল সবার বড় ছিলেন। আজ বুধবার সকাল ১১টায় নামাজের জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

অন্যদিকে একই দিনে মঙ্গলবার বিকাল চারটার দিকে কাপ্তাই সড়কের মিয়ার ঘাটা নামকস্থানে ট্রাকের ধাক্কায় তিন যাত্রী গুরুত্বর আহত হয়। এ ঘটনায় নাজিম নামের রাঙ্গুনিয়ার এক যুবকের অবস্থা গুরুত্বর বলে স্থানীয় লোকজন জানিয়েছেন। আহত অবস্থায় তিনজনতে লোকজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) টুটন মজুমদার বলেন,‘ট্রাকের ধাক্কায় একটি যাত্রীবাহি সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি ট্রাকটি পালিয়ে গেছে, ঘটনাস্থল থেকে অটোরিকশাটি জব্দ করে ক্যাম্পে নিয়ে আসা হয়।

Please follow and like us:

Related Articles

Back to top button