খবরাখবর

রাউজানে নির্বাচনী প্রচারণা শুরু করছেন এবিএম ফজলে করিম চৌধুরী

আমির হামজা, রাউজান:: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে উৎসবের আমেজ শুরু হয়েছে চট্টগ্রামের রাউজানে।

চট্টগ্রাম ৬ আসনে হেভিওয়েট প্রার্থী বাংলাদেশ আওমী লীগের মনোনীত এবিএম ফজলে করিম চৌধুরীর সমর্থনে উপজেলা জুড়ে শুরু হয়েছে ব্যাপক প্রচারণাসহ পথসভা। এতে একেকটি পথসভা রূপ নিচ্ছে বিশাল বিশাল জনসভায়।

আজ (২০ ডিসেম্বর) বুধবার সকাল থেকে বিকেল পৌরসভার ৯টি ওয়ার্ডের ৮টি পৃথক পথসভায় যোগ দিয়ে জনসাধারণের সাথে মতবিনিময় করেন ফজলে করিম চৌধুরী।

এর আগে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও মরহুম মুরুব্বিদের কবর জিয়ারত এর মাধ্যমে রাউজান পৌরসভার ১ নং ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

এসময় হাজার হাজার জনতা হাত উচিয়ে আগামী ৭জানুয়ারী অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করে রাউজান থেকে সর্বপ্রথম বিজয় ঘোষণার অঙ্গিকার ব্যক্ত করেন।

তিনি সকালে রাউজান পৌরসভা ও বিকালে পাহাড়তলী ইউনিয়নের বেশ কয়েকটি জায়গায় তিনি নির্বাচনীয় অংশ হিসেবে প্রচারণা অংশ গ্রহণ করেন। তিনি সেখানে বক্তব্য রাখেন।

এসব সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী, আওয়ামী লীগ নেতা কাজী আবদুল ওহাব, পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, মহিলা নেত্রী দিলুয়ারা ইউসুফ, উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কফিউল উদ্দিন চৌধুরী, পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান মো: রোকন উদ্দিন, যুবলীগ নেতা, সুমন দে, মো: জাহাঙ্গীর আলম, আবু জাফর রাশেদ, যুবলীগ নেতা আহসান হাবীব চৌধুরী হাসান, যুবলীগনেতা তপন দে, আবু সালেক, দক্ষিণ রাউজান ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: সালাউদ্দিন সহ ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও জনসাধারণের পক্ষ থেকে গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

Please follow and like us:

Related Articles

Back to top button