খবরাখবর

মুফতি আল্লামা ওয়াহিদুর রহমানকে হত্যা’র প্রতিবাদে, প্রতিবাদী সমাবেশ

রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা মীর আফাজ চৌধুরী জামে মসজিদের খতিব মুফতি আল্লামা মুহাম্মদ ওয়াহিদুর রহমান হুজুরকে হত্যার হুমকি’র প্রতিবাদে প্রতিবাদী সমাবেশ গতকাল শুক্রবার জুমার নামাজের পর সরফভাটা মীর আফাজ চৌধুরী জামে মসজিদের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রতিবাদী সমাবেশে বক্তারা বলেন সুন্নি বক্তারা সবসময় হাদিস ও কোরআনের উপর ভিত্তি করে মাঠে ময়দানে বক্তব্য নিয়ে আসছিল। সঠিক তথ্য এবং সঠিক আলোচনা মাধ্যমে সুন্নিয়াত মাঠে ময়দানে খেদমত করে যাচ্ছে, আর মুফতি আল্লামা ওয়াহিদুর রহমান হাদিস কোরআনের ভিত্তিতে মিথ্যার সঠিক জবাব দিয়েছেন। যে জামাত-শিবিররা হুজুরকে হত্যার হুমকি দিয়েছে আজকের এই সমাবেশ থেকে তীব্র নিন্দা ও গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

মুফতি আল্লামা ওয়াহিদুর রহমান বলেন, আমি গায়েবী জানাজার বিষয়ে সঠিক তথ্য দেওয়ায় বিভিন্ন জায়গা থেকে আমাকে একাধিকবার হত্যার হুমকি দেওয়া হয়েছে। যে মুঠোফোনের মাধ্যমে আমাকে হুমকি দিয়েছে সব নাম্বার দিয়ে আদালতে মামলা করেছি।

অনুষ্ঠিত প্রতিবাদী সমাবেশে উপস্থিত ছিলেন সরফভাটা মীর আফাজ চৌধুরী জামে মসজিদের সভাপতি মুহাম্মদ হাসেম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিম,গাউসিয়া কমিটি বাংলাদেশ, চট্টগ্রাম মহানগর শাখা সভাপতি মুহাম্মদ সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক মাহবুবুল আলম মেম্বার,
মুহাম্মদ মহিউদ্দিন রুবেল, যুবনেতা সাকেরুল ইসলাম সাগর, আকবর আলী টিপু, শেরে বাংলা স্মৃতি সংসদের সভাপতি রাহুল চৌধুরী, শফিকুল ইসলাম জাবেদ, হাফেজ মুহাম্মদ সিফাত,মাওলানা গিয়াস উদ্দিন প্রমুখ।

Please follow and like us:

Related Articles

Back to top button