খবরাখবর

রাউজানে প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ আহত-৫

কাপ্তাই সড়কে দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশা 

আমির হামজা, রাউজান:: চট্টগ্রামের রাউজানের কাপ্তাই মহাসড়কে প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় গুরুতর আহত হয়েছে পাঁচজন।

আজ (১০-আগস্ট) বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে রাউজান উপজেলার কাপ্তাই সড়কের ব্রাহ্মণহাট মোতালেবের টেক নামক স্থানে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শহর মুখি একটি প্রাইভেট কার (চট্ট মেট্রো-গ ১৩-৮০০৫) একটি যাত্রী বাহী সিএনজি অটোরিকশা (চট্টগ্রাম-থ ১৪-২২৪৯) সজোরে ধাক্কা দিলে সিএনজি গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়ে সড়কের পাশে একটি পুকুরে পড়ে যাই। এবং প্রাইভেট কারের সামনের অংশে ভেঙে পড়েন। এস সময় প্রাইভেট কারে থাকা কয়েকজন রক্ষা পেলেও সিএনজি অটোরিকশায় থাকা ৫ যাত্রী গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। তার মধ্যে রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী ইউনিয়নের সুরঞ্জিত (৪০) নামের একজনের পরিচয় নিশ্চিত করা হয় অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন লোকজন। সিএনজি অটোরিকশা চালক মো ফারুক (২২) নামের এক যুবকের পরিচয় নিশ্চিত করা গিয়েছে তার বাড়ি নোয়াখালী। জানা যায়, প্রাইভেট কারটি এক ডক্টরের গাড়ি ছিল।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক এসআই টুটুল মজুমদার জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। তার মধ্যে একজনের হাত-পা ভেঙা অবস্থায় তাকে মেডিকেলে পাঠানো হয়। প্রাইভেট কার ও সিএনজি চালক দুইজনেই পালাতক। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি আমাদের হেফাজতে নিয়ে আসা হবে। তাদের কেউ অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থাগ্রহণ করবো।

Please follow and like us:

Related Articles

Back to top button