খবরাখবর

সংযুক্ত আরব আমিরাতে চট্টগ্রামের ৪ প্রবাসীর মৃত্যু

ছবিতে প্রথমে হাটহাজারী লোকমান হোসেন মিয়াজী, বাঁশখালীর মো: মামুন, ফটিকছড়ি তাহের ও সীতাকুণ্ডের শহীদুল ইসলাম

সংযুক্ত আরব আমিরাতের চট্টগ্রামের ৪ প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে বিদ্যুৎ স্পর্শ হয়ে সীতাকুণ্ডের শহীদুল ইসলাম, ব্রেইন স্ট্রোকে করে হাটহাজারীর লোকমান হোসেন মিয়াজী ও ফটিকছড়ি আবু তাহের, এবং ক্যান্সারে আক্রান্ত হয়ে বাঁশখালী উপজেলার মো: মামুন নামের তরুণ প্রবাসীসহ গত কয়েক দিনে এই ৪ প্রবাসীর মৃত্যু হয়েছে।

জানা যায়, আল আইনে বিদ্যুৎ স্পর্শ হয়ে গত ১৯ আগস্ট শহীদুল ইসলাম নামের চট্টগ্রামের সীতাকুন্ডের এক তরুনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শহীদুল ইসলাম চট্টগ্রামের সিতাকুন্ডের উপজেলার হাদেমুল ইসলামের পুত্র।

ব্রেইন স্ট্রোকে করে শারজায় মোহাম্মদ লোকমান হোসেন মিয়াজী নামে হাটহাজারী উপজেলার এক প্রবাসীর মৃত্যু হয়েছে।  গত সোমবার (২১ আগস্ট) তিনি শারজাহ আল-কাসমি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের বটতলস্থ পুতুন মিয়াজী বাড়ীর মরহুম মোহাম্মদ কোব্বাদ সওদাগর এর ছোট পুত্র।

এদিকে দুবাইয়ে স্ট্রোক করে মুহাম্মদ কাজী আবু তাহের নামে ফটিকছড়ি উপজেলার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার (১৮ আগস্ট) রাতে  তিনি মারা জান। মৃত মুহাম্মদ কাজী আবু তাহের উপজেলার নাজিরহাট-পূর্ব ফরহাদাবাদ নুর কাজির বাড়ির মৃত কাজি ফয়জুল কুদ্দুসের পুত্র। বর্তমানে তার মরদেহ দুবাই গেসেজ হিমাগারে রাখা আছে।

অন্যদিকে ক্যান্সারে আক্রান্ত হয়ে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার এক তরুণ প্রবাসীর মৃত্যু হয়েছে। মৃত্যু হওয়া প্রবাসী মো: মামুন বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের পশ্চিম নাটমুড়া গ্রামের নজির আহমেদের পুত্র। গত ২২ই আগস্ট মঙ্গলবার আল আইন একটি হাসপাতালে  ইন্তেকাল করেছেন।

তাদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে দেশে পাঠানো হবে।

Please follow and like us:

Related Articles

Back to top button