খবরাখবর

রাউজানে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে অটোরিকশার ধাক্কা, নিহত ২ আহত ৬

আমির হামজা, রাউজান:: রাউজানের চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কে একটি যাত্রিবাহী সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ডিভাইডারের সাথে ধাক্কা খেয়ে একজন নিহত হয়েছে এই ঘটনায় শিশুসহ আরও ৬জন আহত হয়েছেন।

(৬-ডিসেম্বর) বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে রাউজান উপজেলরা গহিরা এলাকায়।

জানা যায়, রাঙামাটি বেকারী লেইন রিজার্ভ বাজার হতে চট্টগ্রামের হাটহাজারি স্বপরিবারে আত্মীয় বাড়িতে বেড়াতে যাওয়ার পথে তারা সড়ক দুর্ঘটনার শিকার হন।

স্থানীয় লোকজন ও রাউজান থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে গহিরা জে,কে হাসপাতালে নেওয়া হলে লিপি বেগম (৩৪) কে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। তিনি রাঙামাটি জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়নের তৌহিদুল ইসলাম খোকন এর স্ত্রী।

আহতরা হলেন ঐ পরিবারে রশিদা বেগম, শারমিন (১৫), মো আলি (২৭) ললিতা বেগম(২২) শিশু মো: হাসান (৮) মো: হোসেন(২) বলে জানা গেছে।

রাউজানে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

চট্টগ্রামের রাউজানে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। (৫ ডিসেম্বর) মঙ্গলবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার নোয়াজিষপুর এলাকার গহিরা অদুদিয়া হেঁয়াকো সড়ক।

নিহত সেই উপজেলার ১৫ নম্বর নোয়াজিষপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চিকদাইর মৌলনা রহিম উল্লাহ শাহর বাড়ির মৃত লোকমান হোসেনের ছেলে মোহাম্মদ সোহেল (১৮)।

স্থানীয় লোকজন জানান, সড়ক দুর্ঘটনায় নিহত সোহেল জীবন জীবিকা তাগিদে একটি খাদ্য সামগ্রিক প্রতিষ্ঠানে বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। সড়ক দুর্ঘটনায় নিহত সোহেল পণ্য ডেলিভারি দিতে গেলে তাদের সিএনজি অটোরিকশা উল্টে গেলে তিনি গুরুত্ব আহত হয়।

পরে ঘটনাস্থল থেকে উদ্ধার করে গহিরা জেকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন। দুই বোন এক ভাইয়ের মধ্যে সোহেল মেঝ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ সরোয়ার্দী সিকদার। তার অকাল মৃত্যুতে এলাকা জুড়ে শোকের মাতম বিরাজ করছে।

 

Please follow and like us:

Related Articles

Back to top button