খবরাখবর

কাপ্তাইয়ে এতিম শিশুদের সাথে ইফতার করলেন ইউএনও মোঃ মহিউদ্দিন

অর্ণব মল্লিক, কাপ্তাই: রাঙামাটির কাপ্তাই উপজেলার হাফেজিয়া নূরানী মাদরাসা ও এতিমখানার এতিম শিশুদের সাথে নিয়ে ইফতার করলেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দীন। তিনি তাঁর ব্যক্তিগত উদ্যোগে এতিম শিশুদের জন্য এই ইফতার এর আয়োজন করেন।

আজ সোমবার (১ এপ্রিল) সন্ধ্যায় মাদরাসা ভবনে ইউএনও মোঃ মহিউদ্দীন নিজে উপস্থিত থেকে এতিম শিশুদের নিয়ে একসাথে বসে ইফতার করলেন। এসময় তাঁর সন্তানরাও এই আয়োজনে অংশ নিয়েছে।

এতিম শিশুদের সাথে

ইউএনও মোঃ মহিউদ্দিন জানান, পবিত্র মাহে রমজান মাসে এতিম শিশুদের নিয়ে একসাথে ইফতার করতে পেরে অনেক ভালো লাগছে। বিশেষ করে, সমাজে অনেক শিশু রয়েছেন যারা সুবিধা বঞ্চিত। তারা অনেকেই এরকম এতিম খানায় থেকে লেখাপড়া করছে। এসব শিশুদের পাশে থাকার খুব ইচ্ছে রয়েছে। আমরা সকলে যার যার অবস্থান থেকে এসব সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়ালে তারা অনেক দূর এগিয়ে যাবে।

এদিকে উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন কাপ্তাই হর্টিকালচার সেন্টারের উদ্যানতত্ত্ববিদ অফিসার রাশিদুজ্জামান ইমরান, কাপ্তাই ইউএনও অফিসের অফিস সুপার মো.আলাউদ্দিন, মাদরাসা পরিচালক হাফেজ মোকাম্মেল হোসেন, কাপ্তাই প্রেসক্লাবের সাবেক সভাপতি মো.কবির হোসেনসহ মাদরাসা সকল শিক্ষক, শিক্ষার্থীরা।

পরে সকলের জন্য দোয়া মুনাজাত করেন সুইডিশ মসজিদের ইমাম মুফতি আব্দুর রহমান।

Please follow and like us:

Related Articles

Back to top button