প্রবাসীর খবর

আমিরাতে স্ট্রোক করে রাউজান প্রবাসীর মৃত্যু

আমির হামজা, রাউজান::  সংযুক্ত আরব আমিরাতে চট্টগ্রামের রাউজানের আরও এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

(১০ ফেব্রুয়ারি) শনিবার আমিরাতে শারজাহ এলাকায় স্ট্রোক করে মারা যান তিনি। নিহত মো: জেবেল হোসেন (৩৫) রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের মোহাম্মদ নুরু মিয়া ছেলে।

রাউজান সমিতির সভাপতি মোহাম্মদ খোরশেদ জামানের বরাত দিয়ে দুবাই কমিউনিটির রাউজান সমিতির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন পলাশ তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেন।

এ ব্যাপারে দুবাই কমিউনিটির রাউজান সমিতির সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন পলাশ জানান, জেবেল হোসেন শারজাহ এলাকায় জরিফাতে কাজ করতেন। তাঁর বৈধ কাগজ পত্র না থাকাত গত ছয় বছর ধরে তিনি মানবেতর জীবনযাপন করতেন।

আরব আমিরাতের আইনি পক্রিয়া শেষে জেবেলের লাশ দেশে প্রেরণ করার জন্য রাউজান সমিতি দুবাই কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে চেষ্টা চালানো হচ্ছে বলে তিনি জানিয়েছেন।

এক সাপ্তাহের ব্যবধানে রাউজানের দুই প্রবাসীর মৃত্যুতে রাউজান সমিতির সভাপতি খোরশেদ জামান খোরশেদ, সাধারণ সম্পাদক কাজী ওমর গণি, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন পলাশসহ রাউজান সমিতি দুবাই কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

তাঁর মরদেহ শারজাহ আল কাসেমিয়া হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Please follow and like us:
Back to top button