বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

নোটিশ :
**জাতীয় জরুরি সেবা-৯৯৯ ॥ সরকারি তথ্য ও সেবা-৩৩৩ ॥ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেবা-১০৯ ॥ দুদক-১০৬ ॥ **পুলিশ সুপার (চট্টগ্রাম জেলা)- ০১৩২০-১০৭৪০০ ॥ চট্টগ্রাম র‌্যাব-৭- ০১৭৭৭-৭১০৭০০ ॥ রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা-০১৭৩৩-১৪১৮৪৩  ॥ রাউজান থানার ওসি-০১৩২০-১০৭৭০৪ ॥ সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল)-০১৩২০-১০৭৪৭১ ॥ রাউজান ফায়ার সার্ভিস-০১৮৮৬-৩৯৯২৭৫ ॥ রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস-০১৮৬০-৫৬৫৬৭৫ ॥ হাটহাজারি ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪২৭ ॥ কালুরঘাট ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪৩৬ ॥ রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা-০১৭৫১-৮৯৮৮২২ ॥ চট্টগ্রাম পল্লীবিদ্যুৎ সমিতি-২-০১৭৬৯-৪০০০১৯ ॥ **মাদক-যৌতুক-ইভটিজিং ও বাল্যবিবাহ’কে না বুলন **গাছ লাগান, পরিবেশ বাঁচান **আপনার ছেলে-মেয়েকে স্কুল ও মাদ্রাসায় পাঠান **পাখি শিকার নিজে করবেন না অন্যকে করতে দিবেন না **মাদক মুক্ত সোনার বাংলা গড়ি **ইসলাম ধর্মের সবাই নামাজ পড়ি **হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান নিজ ধর্ম পালন করুন **খারাপ কাজ থেকে বিরত থাকুন। **বিহঙ্গ টিভিতে যোগাযোগর ঠিকানা: ফোন: ০১৫৫৯-৬৩৩০৮০, ই-মেইল: newsbihongotv.com, (সবার জন্য বিহঙ্গ)

রাউজানে করোনায় মৃত্যু, শেষ বিদায়ে গাউসিয়া কমিটি বাংলাদেশ

সকল ধর্ম-বর্ণ-নির্বিশেষে কাজ করে যাচ্ছেন রাউজানের গাউসিয়া কমিটি বাংলাদেশের সদস্যরা।

আমির হামজা, বিহঙ্গ টিভি:: চট্টগ্রামের রাউজানে করোনাভাইরাসে মৃত ব্যাক্তির দাফন-কাফনে শেষ বিদায় বেলায় সাথী হয়ে মানবতার আবারও দৃষ্টান্ত স্থাপন করলেন কদলপুর ইউনিয়ন শাখার গাউসিয়া কমিটি বাংলাদেশ।

দেশে করোনায় মৃত ব্যাক্তির শুরু থেকে এখনো সকল ধর্ম-বর্ণ-নির্বিশেষে কাজ করে যাচ্ছেন রাউজানের গাউসিয়া কমিটি বাংলাদেশের সদস্যরা।

এদিকে গত বুধবার উপজেলার ৮ নম্বর কদলপুর ইউনিয়নের সিকদার পাড়া গ্রামের মো: নাছের সিকদার (৪৮) নামে একজন করোনায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু তাঁর দাফন-কাফন ও এম্বোলেন্স সেবাসহ খবর পেয়ে সার্বিক সহায়তায় পাশে যান গাউসিয়া কমিটি বাংলাদেশ কদলপুর ইউনিয়নের টিম।

এসময় কদলপুর ইউনিয়ন গাউসিয়া কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাউজান দাফন টিমের সমন্বয়ক রবিউল হোসাইন সুমনের নেতৃত্বে কদলপুর গাউসিয়া কমিটির দাফন টিমের মুহাম্মদ আব্দুস সাত্তার, আরেফিন চৌধুরী, তসলিম উদ্দিন, জয়নাল আবেদদীন ও কাজী কায়েস উদ্দিন দাফন কাফন সম্পন্ন করতে অংশগ্রহণ করেন। গাউসিয়া কমিটি বাংলাদেশর সদস্যরা এইভাবে প্রতিনিয়ত সারাদেশে মানববিক সেবায় দৃষ্টান্ত স্থাপন করছে।

এই নিউজটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি  
Design & Developed BY ThemeNeed.com