সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৪৮ অপরাহ্ন

নোটিশ :
**জাতীয় জরুরি সেবা-৯৯৯ ॥ সরকারি তথ্য ও সেবা-৩৩৩ ॥ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেবা-১০৯ ॥ দুদক-১০৬ ॥ **পুলিশ সুপার (চট্টগ্রাম জেলা)- ০১৩২০-১০৭৪০০ ॥ চট্টগ্রাম র‌্যাব-৭- ০১৭৭৭-৭১০৭০০ ॥ রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা-০১৭৩৩-১৪১৮৪৩  ॥ রাউজান থানার ওসি-০১৩২০-১০৭৭০৪ ॥ সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল)-০১৩২০-১০৭৪৭১ ॥ রাউজান ফায়ার সার্ভিস-০১৮৮৬-৩৯৯২৭৫ ॥ রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস-০১৮৬০-৫৬৫৬৭৫ ॥ হাটহাজারি ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪২৭ ॥ কালুরঘাট ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪৩৬ ॥ রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা-০১৭৫১-৮৯৮৮২২ ॥ চট্টগ্রাম পল্লীবিদ্যুৎ সমিতি-২-০১৭৬৯-৪০০০১৯ ॥ **মাদক-যৌতুক-ইভটিজিং ও বাল্যবিবাহ’কে না বুলন **গাছ লাগান, পরিবেশ বাঁচান **আপনার ছেলে-মেয়েকে স্কুল ও মাদ্রাসায় পাঠান **পাখি শিকার নিজে করবেন না অন্যকে করতে দিবেন না **মাদক মুক্ত সোনার বাংলা গড়ি **ইসলাম ধর্মের সবাই নামাজ পড়ি **হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান নিজ ধর্ম পালন করুন **খারাপ কাজ থেকে বিরত থাকুন। **বিহঙ্গ টিভিতে যোগাযোগর ঠিকানা: ফোন: ০১৫৫৯-৬৩৩০৮০, ই-মেইল: newsbihongotv.com, (সবার জন্য বিহঙ্গ)
সংবাদ শিরোনাম:
ধর্মপাশায় ডোবার পানিতে ডুবে শিশুর মৃত্যু সিরাজগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে সাফজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা প্রদান বাউফলে গভীর রাতে বসত ঘড়ে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ! চোরাবালিতে আটকা পড়ে রাউজানের যুবকের মৃত্যু জেলা পরিষদের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা হাটহাজারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মদিন পালিত দ্রব্যমুল্যের উর্দ্বগতিতে সিরাজগঞ্জে টুইষ্টিং শ্রমিকদের মজুরী বৃদ্ধির দাবিতে মানববন্ধন শাহজাদপুরে সাফ জয়ী ফুটবলার আঁখিকে সংবর্ধনা প্রদান সিরাজগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ডা: রফিক চৌধুরী জুনিয়র হাই স্কুল পরিদর্শন করলেন জেলা শিক্ষা কর্মকর্তা

কাওয়াকোলা ইউনিয়নে শোক সভা ও শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:: সিরাজগঞ্জ সদর উপজেলার ৮নং কাওয়াকোলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যােগে জাতীয় শোকদিবস উপলক্ষে একমিনিট নীরবতা পালন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮আগষ্ট) সকাল সাড়ে ১০ টায় কাওয়াকোলা ইউনিয়নের মির্জাপুরে শারিতা হাবিবে মিল্লাত নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে কাওয়াকোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম ভূঁইয়া এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজা আলী আকবর এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার ।

তিনি তার বক্তব্যে বলেন, ১৯৭৫ সালে বিপথগামী ঘাতকেরা জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সপরিবারে ঘাতকদের বুলেটের আঘাতে নিমর্মভাবে নিহত করে। তাদেরকে ও আওয়ামী লীগকে মুছেফেলতে, নিচিহৃ করতে চেয়েছিলো।

কিন্তু যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেলের নাম ও অবদান সোনার বাংলায় চির অবিস্মরণীয় হয়ে থাকবে। বর্তমান সরকার হলো বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষ ভাবে যখন দেশকে সোনার বাংলা গড়তে নিরলসভাবে উন্নয়নমূলক কর্মকান্ড করছেন।

২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত সমৃদ্ধিশালী দেশে পরিনত করতে কাজ করছেন।

ঠিক তখনই স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত গংরা বিভিন্নভাবে দেশবিরোধী ষড়যন্ত্র লিপ্ত রয়েছে। আবার যদি বিএনপি ও তার দোসরা নাশকতা, অরাজকতা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাহলে আওয়ামী লীগ নেতা কর্মীরা ঘরে বসে থাকবে না, রাজপথে থাকবে এবং প্রতিরোধ করবে।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন , সিরাজগঞ্জ -২ আসেন জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিম,সাধারণ সম্পাদক নূরুল ইসলাম সজল, পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া মুন্সী, ছাত্র লীগের সভাপতি আহসান হাবীব খোকা প্রমূখ।

এর আগে সকাল সাড়ে ৯ টায় কাওয়াকোলার মির্জাপুরে শারিতা হাবিবে মিল্লাত নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ -২ আসেন জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

তিনি তার বক্তব্যে বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতেই একাত্তরের পরাজিত শক্তি ও মুক্তিযদ্ধের চেতনাবিরোধী এবং জাতির পিতার হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। এসব ষড়যন্ত্র করছে বিএনপি- জামাতের সন্ত্রাসীরা তাদেরকে রাজনৈতিকভাবে মাঠে থেকে মোকাবেলা এবংআর নাশকতা করলে দৃষ্টান্তমূলক শাস্তি পেতে হবে।

তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ যে নির্বাচন হবে, সেই নির্বাচনে সারাদেশে আওয়ামী লীগের নৌকা মার্কা ভােট দিয়ে বিজয়ী করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারোও প্রধানমন্ত্রী করতে হবে। সেই লক্ষ্য আপনারা কাজ করুন।

অনুষ্ঠানে ১৯৭৫ সালে ১৫ আগষ্ট বিপথগামী ঘাতকদের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বপরিবারে নিহত বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এই নিউজটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি  
Design & Developed BY ThemeNeed.com