বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:১৫ অপরাহ্ন

নোটিশ :
**জাতীয় জরুরি সেবা-৯৯৯ ॥ সরকারি তথ্য ও সেবা-৩৩৩ ॥ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেবা-১০৯ ॥ দুদক-১০৬ ॥ **পুলিশ সুপার (চট্টগ্রাম জেলা)- ০১৩২০-১০৭৪০০ ॥ চট্টগ্রাম র‌্যাব-৭- ০১৭৭৭-৭১০৭০০ ॥ রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা-০১৭৩৩-১৪১৮৪৩  ॥ রাউজান থানার ওসি-০১৩২০-১০৭৭০৪ ॥ সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল)-০১৩২০-১০৭৪৭১ ॥ রাউজান ফায়ার সার্ভিস-০১৮৮৬-৩৯৯২৭৫ ॥ রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস-০১৮৬০-৫৬৫৬৭৫ ॥ হাটহাজারি ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪২৭ ॥ কালুরঘাট ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪৩৬ ॥ রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা-০১৭৫১-৮৯৮৮২২ ॥ চট্টগ্রাম পল্লীবিদ্যুৎ সমিতি-২-০১৭৬৯-৪০০০১৯ ॥ **মাদক-যৌতুক-ইভটিজিং ও বাল্যবিবাহ’কে না বুলন **গাছ লাগান, পরিবেশ বাঁচান **আপনার ছেলে-মেয়েকে স্কুল ও মাদ্রাসায় পাঠান **পাখি শিকার নিজে করবেন না অন্যকে করতে দিবেন না **মাদক মুক্ত সোনার বাংলা গড়ি **ইসলাম ধর্মের সবাই নামাজ পড়ি **হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান নিজ ধর্ম পালন করুন **খারাপ কাজ থেকে বিরত থাকুন। **বিহঙ্গ টিভিতে যোগাযোগর ঠিকানা: ফোন: ০১৫৫৯-৬৩৩০৮০, ই-মেইল: newsbihongotv.com, (সবার জন্য বিহঙ্গ)

রাউজানে ডাকাতির প্রস্তুতি, পুলিশের অভিযান ব্যাপক অস্ত্র ও বুলেটসহ আটক ৩

আমির হামজা, রাউজান:: চট্টগ্রামের রাউজানে ডাকাতির প্রস্তুতি নিতে গিয়ে ব্যর্থ হয়েছে একটি ডাকাত চক্র। গত মঙ্গলবার মধ্যরাত হতে ভোর পর্যন্ত উপজেলার একাধিক স্থানে অভিযান চালিয়ে ব্যাপক অস্ত্র-বুরেটসহ ও ৩ আসামীকে আটক করে পুলিশ।

এদিকে (১৭-আগস্ট) দুপুরে চট্টগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করে এসব তথ্য জানিয়েছেন পুলিশ।

প্রেস ব্রিফিং পুলিশ জানান, তারা রাউজানের বিভিন্ন জায়গা হতে গ্রেফতারকৃতদের দেহ তল্লাশি ও আসামীদের নিকট প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তাদের বসতঘর তল্লাশি করে অস্ত্র-বুলেট-কার্তুজ ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

উদ্ধার অস্ত্র মধ্যে যুক্তরাষ্টের একে-২২ রাইফেল ২টি, ইতালির নির্মিত পিস্তল ১টি, থ্রি নট থ্রি রাইফেল ১টি, এক নলা বন্ধুক ১টি, এলজি বন্ধুক ১টি। তারমধ্যে বুলেট ১১৩ রাউন্ড, ১০টি শটগানের কার্তজ ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি হিরো হোন্ডা উদ্ধার করা হয়।

আটক আসামীরা হলেন, রাউজান উপজেলার পলোয়ান পাড়া গ্রামের মৃত গোলাম হোসেন এর পুত্র মো: নুরুল আবছার(৪৩), একই ইউনিয়নের মৃত আবুল কাশেম এর পুত্র কামরুল হাসান টিটু (৫৫) ও হাটহাজারি উপজেলার কুয়াইশ বাদামতল এলাকার মৃত কামাল উদ্দিন এর পুত্র গিয়াস উদ্দিন বাবলু প্রকাশে সাদ্দাম(৩০)।

এই অভিয়ানে নেতৃত্বে দেন সহকারী পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া) মো: আনোয়ার হোসেন শামীম ও রাউজান থানার ইনর্চাজ আব্দুল্লাহ আল হারুন।

আটক আসামীদের রাউজান থানায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে পুলিশ জানান।

এই নিউজটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি  
Design & Developed BY ThemeNeed.com