বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:০০ অপরাহ্ন

নোটিশ :
**জাতীয় জরুরি সেবা-৯৯৯ ॥ সরকারি তথ্য ও সেবা-৩৩৩ ॥ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেবা-১০৯ ॥ দুদক-১০৬ ॥ **পুলিশ সুপার (চট্টগ্রাম জেলা)- ০১৩২০-১০৭৪০০ ॥ চট্টগ্রাম র‌্যাব-৭- ০১৭৭৭-৭১০৭০০ ॥ রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা-০১৭৩৩-১৪১৮৪৩  ॥ রাউজান থানার ওসি-০১৩২০-১০৭৭০৪ ॥ সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল)-০১৩২০-১০৭৪৭১ ॥ রাউজান ফায়ার সার্ভিস-০১৮৮৬-৩৯৯২৭৫ ॥ রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস-০১৮৬০-৫৬৫৬৭৫ ॥ হাটহাজারি ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪২৭ ॥ কালুরঘাট ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪৩৬ ॥ রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা-০১৭৫১-৮৯৮৮২২ ॥ চট্টগ্রাম পল্লীবিদ্যুৎ সমিতি-২-০১৭৬৯-৪০০০১৯ ॥ **মাদক-যৌতুক-ইভটিজিং ও বাল্যবিবাহ’কে না বুলন **গাছ লাগান, পরিবেশ বাঁচান **আপনার ছেলে-মেয়েকে স্কুল ও মাদ্রাসায় পাঠান **পাখি শিকার নিজে করবেন না অন্যকে করতে দিবেন না **মাদক মুক্ত সোনার বাংলা গড়ি **ইসলাম ধর্মের সবাই নামাজ পড়ি **হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান নিজ ধর্ম পালন করুন **খারাপ কাজ থেকে বিরত থাকুন। **বিহঙ্গ টিভিতে যোগাযোগর ঠিকানা: ফোন: ০১৫৫৯-৬৩৩০৮০, ই-মেইল: newsbihongotv.com, (সবার জন্য বিহঙ্গ)

ধর্মপাশায় সদস্য ও কর্মী সম্মেলন

ফারুক আহমেদ, ধর্মপাশা:: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় সদস্য ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৬আগষ্ট) মঙ্গলবার দুপুর দুইটার দিকে জুবাইদা চৌধুরী গার্ডেন হল রুমে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ধর্মপাশা উপজেলা শাখার উদ্যোগে জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়ত বাংলাদেশ এই সদস্য ও কর্মী সম্মেলনের আয়োজন করে।

জানা যায়, মুফতী ওয়াক্কাস (র) ১৯১৯ সালে এই জমিয়তে ইসলাম গাঠন করেন। এর লক্ষ্য উদ্দেশ্য ছিলো ইসলামি নিয়ম নিতি অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করা ও কায়েম দায়েম থাকা।

এই সম্মেলন উদ্বোধন করেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ধর্মপাশা উপজেলা শাখার উপদেষ্টা মাওলানা ইহসান।

ধর্মপাশা উওজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আজিজুর রহমান হাকিমীর সভাপতিত্বে ও যুব জমিয়তে ইসলাম ধর্মপাশা উপজেলা শাখার সভাপতি মাওলানা আনোয়ার হুসাইন আজাদির সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্য দেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি মুফতী শেখ মুজিবুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য দেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ন-মহা সচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য দেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মুফতী মুফতী জাকির হুসাইন খান, সহ-সাংঠনিক সম্পাদক মু. রশীদ আহমদ, ছাত্র জমিয়ত বাংলাদেশের সভাপতি মুফতী নিজাম উদ্দিন আল আদনান প্রমুখ।

এছাড়া স্থানীয় জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের নেতারাও বক্তব্য দেন। নেতাদের বক্তব্য শেষে দোয়া পড়েন মাওলানা ইসমাইল। দোয়া শেষে উপস্থিত সকলকে বিরিয়ানি খাওয়ানো হয়।

 

এই নিউজটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি  
Design & Developed BY ThemeNeed.com