বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:০০ অপরাহ্ন

নোটিশ :
**জাতীয় জরুরি সেবা-৯৯৯ ॥ সরকারি তথ্য ও সেবা-৩৩৩ ॥ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেবা-১০৯ ॥ দুদক-১০৬ ॥ **পুলিশ সুপার (চট্টগ্রাম জেলা)- ০১৩২০-১০৭৪০০ ॥ চট্টগ্রাম র‌্যাব-৭- ০১৭৭৭-৭১০৭০০ ॥ রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা-০১৭৩৩-১৪১৮৪৩  ॥ রাউজান থানার ওসি-০১৩২০-১০৭৭০৪ ॥ সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল)-০১৩২০-১০৭৪৭১ ॥ রাউজান ফায়ার সার্ভিস-০১৮৮৬-৩৯৯২৭৫ ॥ রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস-০১৮৬০-৫৬৫৬৭৫ ॥ হাটহাজারি ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪২৭ ॥ কালুরঘাট ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪৩৬ ॥ রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা-০১৭৫১-৮৯৮৮২২ ॥ চট্টগ্রাম পল্লীবিদ্যুৎ সমিতি-২-০১৭৬৯-৪০০০১৯ ॥ **মাদক-যৌতুক-ইভটিজিং ও বাল্যবিবাহ’কে না বুলন **গাছ লাগান, পরিবেশ বাঁচান **আপনার ছেলে-মেয়েকে স্কুল ও মাদ্রাসায় পাঠান **পাখি শিকার নিজে করবেন না অন্যকে করতে দিবেন না **মাদক মুক্ত সোনার বাংলা গড়ি **ইসলাম ধর্মের সবাই নামাজ পড়ি **হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান নিজ ধর্ম পালন করুন **খারাপ কাজ থেকে বিরত থাকুন। **বিহঙ্গ টিভিতে যোগাযোগর ঠিকানা: ফোন: ০১৫৫৯-৬৩৩০৮০, ই-মেইল: newsbihongotv.com, (সবার জন্য বিহঙ্গ)

বড়হর ইউপি নির্বাচনে আঃলীগের মনোনীত নৌকা প্রতিকের জহুরুল হাসান নান্নু বিজয়ী

আজিজুর রহমান মুন্ন, সিরাজগঞ্জ:: বুধবার সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলায় ১০ নং বড়হর ইউনিয়ন পরিষদ নির্বাচনে – চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী জহুরুল হাসান নান্নু বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন।

তিনি এবার সহ তিনবার চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে হেডটিক করলেন।

জহুরুল ইসলাম নান্নু নৌকা প্রতিকে – ১০৬৬৪ পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম খান ঘোড়া প্রতিকে- ৬৬১১ ভোট পেয়েছেন, আরেক স্বতন্ত্র প্রার্থী সাখাওয়াত হোসেন সাবু মোটর সাইকেল প্রতিক নিয়ে প্রাপ্ত ভোট পেয়েছেন -৩৫২১, মানসুর রহমান হাত পাখা প্রতিকে প্রাপ্ত ভোট পেয়েছেন – ৩৭৩। বাতিলকৃত ভোট ২৪ টি। মোট ভোটার ছিলো -৩০৮৬১। ভোট কাস্টের সংখ্যা -৬৮.৬৭%।

উল্লাপাড়া উপজেলা নির্বাচন কমিশন অফিস হতে উপজেলা নির্বাচন অফিসার মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করে জানান।

এই প্রথম ইভিএম এর মাধ্যমে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ভোটাররা ভোট প্রদান করেন, সকাল ৮ থেকে বিকাল ৪ পর্যন্ত ভোট, প্রথম ইভিএম এ ভোট হওয়ায় ভোটারা কিছু বিরামবনায় পরেন এবং অনেক ভোটার কে ভোট না দিয়েই ফেরত যেতে দেখা যায়।

এই নিউজটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি  
Design & Developed BY ThemeNeed.com