সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:৩০ অপরাহ্ন

নোটিশ :
**জাতীয় জরুরি সেবা-৯৯৯ ॥ সরকারি তথ্য ও সেবা-৩৩৩ ॥ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেবা-১০৯ ॥ দুদক-১০৬ ॥ **পুলিশ সুপার (চট্টগ্রাম জেলা)- ০১৩২০-১০৭৪০০ ॥ চট্টগ্রাম র‌্যাব-৭- ০১৭৭৭-৭১০৭০০ ॥ রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা-০১৭৩৩-১৪১৮৪৩  ॥ রাউজান থানার ওসি-০১৩২০-১০৭৭০৪ ॥ সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল)-০১৩২০-১০৭৪৭১ ॥ রাউজান ফায়ার সার্ভিস-০১৮৮৬-৩৯৯২৭৫ ॥ রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস-০১৮৬০-৫৬৫৬৭৫ ॥ হাটহাজারি ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪২৭ ॥ কালুরঘাট ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪৩৬ ॥ রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা-০১৭৫১-৮৯৮৮২২ ॥ চট্টগ্রাম পল্লীবিদ্যুৎ সমিতি-২-০১৭৬৯-৪০০০১৯ ॥ **মাদক-যৌতুক-ইভটিজিং ও বাল্যবিবাহ’কে না বুলন **গাছ লাগান, পরিবেশ বাঁচান **আপনার ছেলে-মেয়েকে স্কুল ও মাদ্রাসায় পাঠান **পাখি শিকার নিজে করবেন না অন্যকে করতে দিবেন না **মাদক মুক্ত সোনার বাংলা গড়ি **ইসলাম ধর্মের সবাই নামাজ পড়ি **হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান নিজ ধর্ম পালন করুন **খারাপ কাজ থেকে বিরত থাকুন। **বিহঙ্গ টিভিতে যোগাযোগর ঠিকানা: ফোন: ০১৫৫৯-৬৩৩০৮০, ই-মেইল: newsbihongotv.com, (সবার জন্য বিহঙ্গ)
সংবাদ শিরোনাম:
ধর্মপাশায় ডোবার পানিতে ডুবে শিশুর মৃত্যু সিরাজগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে সাফজয়ী আঁখি খাতুনকে সংবর্ধনা প্রদান বাউফলে গভীর রাতে বসত ঘড়ে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ! চোরাবালিতে আটকা পড়ে রাউজানের যুবকের মৃত্যু জেলা পরিষদের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা হাটহাজারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মদিন পালিত দ্রব্যমুল্যের উর্দ্বগতিতে সিরাজগঞ্জে টুইষ্টিং শ্রমিকদের মজুরী বৃদ্ধির দাবিতে মানববন্ধন শাহজাদপুরে সাফ জয়ী ফুটবলার আঁখিকে সংবর্ধনা প্রদান সিরাজগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ডা: রফিক চৌধুরী জুনিয়র হাই স্কুল পরিদর্শন করলেন জেলা শিক্ষা কর্মকর্তা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের উপর হামলাকারী আটক করেছে র‌্যাব-৭

সুমন পল্লব, হাটহাজারী:: গত ৩১ মে মঙ্গলবার দিবাগত রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের উপগ্রুপ ভার্সিটি এক্সপ্রেসের (ভিএক্স) নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয় এবং সাবেক নেতা রাশেদ হোসাইন মোটরসাইকেলযোগে হাটহাজারী থানাধীন ১১ নং ফতেহপুর ইউপিস্থ্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মদনফকির মাজারের সামনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়গামী রাস্তার স্পিড বেকারে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে ঘটনাস্থলের পাশে উৎ পেতে থাকা জালাল (৩০), ইমন(২৪) এবং অজ্ঞাতনামা আরও ৪/৫জনসহ আসামীগন লোহার রড, হকিস্টিক, ক্রিকেট ষ্টাম্প, লোহার চেইন, লাঠিসোঠা, দেশীয় বিভিন্ন অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে হত্যার উদ্দেশ্যে তাদেরকে এলোপাতাড়িভাবে মারধর করে গুরুতর আহত করে এবং প্রদীপকে লক্ষ্য করে ০১ রাউন্ড গুলি করে।

এসময় তাদের মোটরসাইকেল ভাঙচুর করা হয়। পরবর্তীতে প্রদীপ চক্রবর্তী দূর্জয় ও রাশেদ হোসাইনকে গুরুতর জখম অবস্থায় দ্রুত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়া প্রাথমিক চিকিৎসা প্রধান করা হয়।

উক্ত ঘটনায় ভিকটিম প্রদীপের ছোট ভাই বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় ৮ জন নামীয় এবং অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে যার মামলা নং-০১ তারিখ-০১/০৬/২০২২ ইং ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৪২৭/৫০৬ পেনাল কোড।

ঘটনার পর হতে আসামীরা আইন-শৃংঙ্খলা বাহিনীর হাত থেকে গ্রেফতার এড়াতে আত্মগোপন চলে যায়। এই ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম গুরুতে¦র সহিত বিষয়টি গ্রহণ করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী অব্যহত রাখে।

নজরদারীর এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে উক্ত মামলার এজাহারনামীয়  ৪নং- আসামী জালাল হাটহাজারী থানাধীন ফতেহপুর এলাকায় এবং ৬ নং আসামী ইমন হাটহাজারী থানাধীন মিরেরহাট বাজারস্থ চন্দ্রপুর এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০২ জুন ২০২২ খ্রি. তারিখ ১৩০০ হতে ১৪০০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকা সমূহে অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইমন(২৪),পিতা-মোঃ রফিক, সাং-বখতিয়ার ফকিরের বাড়ি, থানা-হাটহাজারী,জেলা-চট্টগ্রাম এবং জালাল উদ্দিন জোবায়ের (৩০),পিতা-মোঃ ফরিদ আহাম্মদ, সাং-বলিটিলা, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রামকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীরা উল্লেখিত ঘটনার সাথে সরাসরি জড়িত ছিল বলে স্বীকার করে।  উল্লেখ্য, মামলার এজাহারে ০৮ জন নামীয় এবং অজ্ঞাত নামা ৩/৪ জনের নাম উল্লেখ থাকলেও স্থানীয় তদন্তে গ্রেফতারকৃত ০৪ নং আসামী জালাল উদ্দিন জোবায়ের (৩০), এবং গ্রেফতারকৃত ০৬ নং আসামী মোঃ ইমন(২৪) মূল খলনায়ক ছিল মর্মে নিশ্চিত হওয়া গেছে।


চাঞ্চল্যকর এই ঘটনার সাথে সরাসরি জড়িত আসামীদ্বয়ের সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায়, ধৃত ৪নং আসামী জালাল উদ্দিন জোবায়ের (৩০) এর বিরুদ্ধে হাটহাজারী থানায় মাদক সংক্রান্ত ০২টি মামলা রয়েছে এবং ধৃত ০৬ নং আসামী মোঃ ইমন(২৪) এর বিরুদ্ধে হাটহাজারী থানায় মাদক এবং নারী ও শিশু নির্যতন সংক্রান্ত ০২টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই নিউজটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি  
Design & Developed BY ThemeNeed.com