রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০১:০৪ অপরাহ্ন

নোটিশ :
**জাতীয় জরুরি সেবা-৯৯৯ ॥ সরকারি তথ্য ও সেবা-৩৩৩ ॥ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেবা-১০৯ ॥ দুদক-১০৬ ॥ **পুলিশ সুপার (চট্টগ্রাম জেলা)- ০১৩২০-১০৭৪০০ ॥ চট্টগ্রাম র‌্যাব-৭- ০১৭৭৭-৭১০৭০০ ॥ রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা-০১৭৩৩-১৪১৮৪৩  ॥ রাউজান থানার ওসি-০১৩২০-১০৭৭০৪ ॥ সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল)-০১৩২০-১০৭৪৭১ ॥ রাউজান ফায়ার সার্ভিস-০১৮৮৬-৩৯৯২৭৫ ॥ রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস-০১৮৬০-৫৬৫৬৭৫ ॥ হাটহাজারি ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪২৭ ॥ কালুরঘাট ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪৩৬ ॥ রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা-০১৭৫১-৮৯৮৮২২ ॥ চট্টগ্রাম পল্লীবিদ্যুৎ সমিতি-২-০১৭৬৯-৪০০০১৯ ॥ **মাদক-যৌতুক-ইভটিজিং ও বাল্যবিবাহ’কে না বুলন **গাছ লাগান, পরিবেশ বাঁচান **আপনার ছেলে-মেয়েকে স্কুল ও মাদ্রাসায় পাঠান **পাখি শিকার নিজে করবেন না অন্যকে করতে দিবেন না **মাদক মুক্ত সোনার বাংলা গড়ি **ইসলাম ধর্মের সবাই নামাজ পড়ি **হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান নিজ ধর্ম পালন করুন **খারাপ কাজ থেকে বিরত থাকুন। **বিহঙ্গ টিভিতে যোগাযোগর ঠিকানা: ফোন: ০১৫৫৯-৬৩৩০৮০, ই-মেইল: newsbihongotv.com, (সবার জন্য বিহঙ্গ)
সংবাদ শিরোনাম:
চোরাবালিতে আটকা পড়ে রাউজানের যুবকের মৃত্যু জেলা পরিষদের নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা হাটহাজারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মদিন পালিত দ্রব্যমুল্যের উর্দ্বগতিতে সিরাজগঞ্জে টুইষ্টিং শ্রমিকদের মজুরী বৃদ্ধির দাবিতে মানববন্ধন শাহজাদপুরে সাফ জয়ী ফুটবলার আঁখিকে সংবর্ধনা প্রদান সিরাজগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ডা: রফিক চৌধুরী জুনিয়র হাই স্কুল পরিদর্শন করলেন জেলা শিক্ষা কর্মকর্তা পরিচয় মিলেছে সাংবাদিক লিটু দাসের উপর হামলাকারীদের সিরাজগঞ্জে আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে ডিও বিতরণ করলেন এমপি ডাঃ হাবিবে মিল্লাত ইসলামিক ফাউন্ডেশন সিরাজগঞ্জ ও জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

আগামী ২০২৪ সালের সংসদ নির্বাচনে কেউ না এলেও ভোট কিন্তু ঠেকে থাকবেনা -আব্দুর রহমান

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:: আগামী ২০২৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে কেউ না এলেও কিন্ত ভোট ঠেকে থাকবে না বলে মন্তব্য করেছেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

রোববার (২২ মে) দুপুরের দিকে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ মন্তব্য করেছেন।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা আব্দুর রহমান তিনি আরো বলেন, ২০২৪ সালের জানুয়ারি মাসে সাংবিধানিক অনুযায়ী সরকারের অধীনেই জাতীয় সংসদ নির্বাচন হবে।

নির্বাচন কমিশনের হাতে থাকবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন এবং নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। সেই নির্বাচনে যদি মনে করেন (বিএনপি) নাও আসতে পারে ভোট কিন্তু ঠেকে থাকবে না।

তিনি আরও বলেন, আজকে কেউ জাতীয় সরকারের ধারণা দিচ্ছে, কেউ বা তত্ত্বাবধায়ক সরকারের কথা বলছে, আবার কেউ ঘরে থেকেই বলছে এই সরকারকে উৎখাত না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবো না ! চারদিকে নানা ভাবে ষড়যন্ত্রের গুটিচালাচ্ছে। কিন্তু তারা জানে না, বাংলাদেশ আওয়ামীলীগের ইতিহাস। আব্দুর রহমান আরো বলেন, আওয়ামী লীগ সামরিক শাসনের অত্যাচার দেখেছে, আইয়ুব খানের চোখ রাঙানি দেখেছে, ইয়াহিয়া খানের বিরুদ্ধে ৬৯- এর গণঅভ্যুত্থানের জন্ম দিয়েছে, ৭০’র সাধারণ নির্বাচনে বঙ্গবন্ধুর পক্ষে নিরঙ্কুশ বিজয় ছিনিয়ে তাঁর নেতৃত্বে দেশ স্বাধীন করেছে। এটা সেই আওয়ামলীগ, চোখ রাঙিয়ে কোনো লাভ নেই। আমরা আগুনে জ্বলতে শিখেছি, জ্বালানোর ভয় দেখিয়ে কোনো লাভ নেই, সেই আগুনে নিজেরাই পুড়ে যাবেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আরও বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী জাতীয় সরকারের ধারণা দিয়ে মন্তব্য করেছেন, সেখানে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী এবং মন্ত্রী কে হবে সেটা কিন্তু বলে দিয়েছেন। তিনি যাদেরকে প্রধানমন্ত্রী-প্রেসিডেন্ট বানিয়েছেন, তাদের একজনও যদি সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নির্বাচনে জিততে পারবেন না।

তিনি আরো ও মন্তব্য করে বলেন, নির্বাচন করলে মানুষের সঙ্গে মিশতে হয়, চা খাওয়াতে হয়, বিভিন্ন অত্যাচার সহ্য করতে হয়। মানুষের সুখ-দুঃখে পাশে দাঁড়াতে হয়।

কিন্তু তারা মানুষ তো দূরের কথা একটা কুকুরকেও একমুঠো ভাত দেয় না। তারা (বিএনপি) ভোটে যাবে না। কিন্তু ষড়যন্ত্র করে অন্ধকার গলির পথ দিয়ে অসংবিধানিক শক্তির সহায়তায় প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখে।
কিন্তু এ দেশের মানুষ বেঁচে থাকতে এবং আওয়ামীলীগের একজন নেতাকর্মী বেঁচে থাকতে তোমাদের এ মিথ্যা স্বপ্ন পূরণ হতে দিবে না। আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে করে আব্দুর রহমান বলেন,

আমরা কেউ চাই না হাওয়া ভবনের মতো একটি ভবন তৈরি হোক আমাদের। আমরা চাই না সেদিনের মত কোন মায়ের কোল খালি হোক। সেদিন যেমন অর্থ সম্পদ লুট হয়েছিল আমরা তা হতে দিবোনা।

২০০১-২০০৬ পর্যন্ত ঘরে ঘরে কান্নার রোল ছিল।
গোয়ালের গরু, কৃষকের ধান লুট হয়েছিল, মা সন্তান হারিয়েছিল, পুকুরের মাছ, বাগানের গাছ, নেতাকর্মীদের হাত-পা ভেঙে চুরমার করে দিয়ে ছিল । আমরা সেই দিনটায় আর ফিরে যেতে চাই না।

সেই জন্য আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।এর আগে সকাল ১০ টায় সম্মেলনের উদ্বোধন করেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বীরমুক্তিযোদ্ধা কে, এম হোসেন আলী হাসান।

প্রথম অধিবেশনে সদর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মোহাম্মদ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ন- আহ্বায়াক গাজী আব্দুস সাত্তার শিকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস, এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ আংশিক কাজীপুর -১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ সদর আংশিক ও কামারখন্দ -২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামী লীগ প্রবীণ নেতা বীরমুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক জান্নাত আরা হেনরী তালুকদার, পৌরমেয়র আব্দুর রউফ মুক্তা সহ জেলার ও বিভিন্ন উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হিসেবে এডভোকেট আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজলের নাম ঘোষনা করা হয়।

এই নিউজটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি  
Design & Developed BY ThemeNeed.com