বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:০৮ অপরাহ্ন

নোটিশ :
**জাতীয় জরুরি সেবা-৯৯৯ ॥ সরকারি তথ্য ও সেবা-৩৩৩ ॥ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেবা-১০৯ ॥ দুদক-১০৬ ॥ **পুলিশ সুপার (চট্টগ্রাম জেলা)- ০১৩২০-১০৭৪০০ ॥ চট্টগ্রাম র‌্যাব-৭- ০১৭৭৭-৭১০৭০০ ॥ রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা-০১৭৩৩-১৪১৮৪৩  ॥ রাউজান থানার ওসি-০১৩২০-১০৭৭০৪ ॥ সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল)-০১৩২০-১০৭৪৭১ ॥ রাউজান ফায়ার সার্ভিস-০১৮৮৬-৩৯৯২৭৫ ॥ রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস-০১৮৬০-৫৬৫৬৭৫ ॥ হাটহাজারি ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪২৭ ॥ কালুরঘাট ফায়ার সার্ভিস-০১৭৩০-০০২৪৩৬ ॥ রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা-০১৭৫১-৮৯৮৮২২ ॥ চট্টগ্রাম পল্লীবিদ্যুৎ সমিতি-২-০১৭৬৯-৪০০০১৯ ॥ **মাদক-যৌতুক-ইভটিজিং ও বাল্যবিবাহ’কে না বুলন **গাছ লাগান, পরিবেশ বাঁচান **আপনার ছেলে-মেয়েকে স্কুল ও মাদ্রাসায় পাঠান **পাখি শিকার নিজে করবেন না অন্যকে করতে দিবেন না **মাদক মুক্ত সোনার বাংলা গড়ি **ইসলাম ধর্মের সবাই নামাজ পড়ি **হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান নিজ ধর্ম পালন করুন **খারাপ কাজ থেকে বিরত থাকুন। **বিহঙ্গ টিভিতে যোগাযোগর ঠিকানা: ফোন: ০১৫৫৯-৬৩৩০৮০, ই-মেইল: newsbihongotv.com, (সবার জন্য বিহঙ্গ)

খাগড়াছড়িতে আকস্মিক ঝড়ো হাওয়ায় ব্যাপক ক্ষয়ক্ষতি

খাগড়াছড়ি প্রতিনিধি:: খাগড়াছড়িতে আকস্মিক ঝড়ো হাওয়ায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

শনিবার(২১ মে) সকাল সাড়ে ৭টায় হঠাৎ ঝড়ো হাওয়া বিদ্যুৎ এর খুটি ও গাছপালা ভেঙ্গে প্রায় ১ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। বিদ্যুৎ সঞ্চালন লাইনের বিভিন্ন স্থানে গাছ পালা ভেঙ্গে পড়ে ও তাঁর ছিড়ে জেলার বিভিন্ন এলাকায় ৫ঘন্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন ছিল।

গুইমারার ডাক্তার টিলা এলাকায় সড়কের পাশের গাছ উপড়ে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে ১ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় ঝড় থামার পর তা স্বাভাবিক হয়।

পানছড়ি, মাটিরাঙ্গা, লক্ষ্মীছড়ির বিভিন্ন স্থানে ঝড়ো হাওয়ায় ফলজ বাগান ও বসত বাড়ির ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেলেও কোন হতাহত হয়নি।

খাগড়াছড়ি বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী স্বাগত সরকার জানান, ঝড়ো হাওয়ায় ৩৩কেভি ও ১১কেভি লাইনে গাছ ভেঙ্গে ও ডালপালা পড়ে ক্ষয়ক্ষতি হয়েছে। লাইন চালু করতে একাধিক টিম কাজ করছে।

এই নিউজটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি  
Design & Developed BY ThemeNeed.com