২৫শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

Table of Contents

কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যু

অর্ণব মল্লিক, কাপ্তাই:: কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানাধীন চিৎমরম বাজার ঘাট সংলগ্ন কর্ণফুলী নদীর ঘাটে স্নান করতে গিয়ে পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। শিশুটির নাম জয় কান্তি দে (১৩)। সে চিৎমরম এলাকার মৃত রনধীর দে এর ছেলে।

এদিকে ঘটনাসূত্রে জানা যায়, শনিবার দুপুর ২ টার পর শিশুটি কর্ণফুলী নদীতে স্নান করতে গিয়ে নিখোঁজ হয়। পরে খবর পেয়ে উদ্ধার তৎপরতায় নামে কাপ্তাই ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও কাপ্তাই শহীদ মোয়াজ্জেম ঘাঁটির নৌ ডুবুরি দল। বেলা ৩.৪৫ মিনিটে নদীতে ডুবুরী দলের ব্যাপক তল্লাসীর পর শিশুটির মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, চিৎমরম ইউপি চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরী সহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

চিৎমরম ইউপি চেয়ারম্যান ওয়েশ্লিমং চৌধুরীর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে ছুটে আসেন তিনি। এবং বাচ্ছাটিকে উদ্ধার করা পর্যন্ত সার্বক্ষনিক তত্বাবধান করেন। সর্বশেষ উপজেলা প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলের পরামর্শ অনুযায়ী মানবিক দৃষ্টিকোণ থেকে শিশুটির মরদেহ ময়নাতদন্ত ছাড়ায় তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানিয়েছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts