২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

Table of Contents

পটুয়াখালীর ব্যবসায়ী শিবু লাল দাস অপহরণ মামলায় গ্রেফতার- ৬ জন

মু,হেলাল আহম্নেদ (রিপন), পটুয়াখালী:: পটুয়াখালীর আলোচিত ব্যবসায়ী শিবু লাল দাস ও তার ব্যক্তিগত ড্রাইভার মিরাজকে অপহরণের ঘটনায় জড়িত সন্দেহে প্রাথমিকভাবে ৬ জনকে আলামতসহ গ্রেফতার করেছে জেলা পুলিশ।

 ১৭ এপ্রিল রবিবার দুপুর ১২.৩০ মিনিটের সময় পটুয়াখালীর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করেছেন পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মাঈনুল হাসান।

আটককৃতরা হলেন, ১.শামীম আহমেদ (৩৯), পিতাঃ আবুল হোসেন। ২.আখতারুজ্জামান সুমন (৩২), পিতাঃ আজিজুল রহমান মৃধা। ৩.আতিকুর রহমান পারভেজ (৩২), পিতাঃ আজিজুর রহমান মৃধা। ৪.মিজানুর রহমান (সাবু গাজী) (৪০), পিতাঃ মৃত গাজী মোখলেছুর রহমান। ৫.বেল্লাল (৪১), পিতাঃ মো. মফিজ উদ্দীন গাজী। ৬.সাব্বির হোসেন জুম্মান(২২), পিতাঃ মাহাবুব মাতুব্বর।

পুলিশ আরো জানায়, উক্ত অপহরন পরিকল্পনায় আরো অনেকে জড়িত আছে। এছাড়া মূল পরিকল্পনাকারী মামুন ওরফে ল্যাংড়া মামুন সহ সবাইকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত আছে।

উল্লেখ্য, গত ১১ এপ্রিল সোমবার রাতে অপহরণের ২৪ ঘণ্টা পর অক্ষত অবস্থায় শহরের কাজী পাড়াস্থ এসপি কমপ্লেক্সে নামের শপিংমলের আন্ডারগ্রাউন্ড থেকে শিবু লাল দাসকে উদ্ধার করে পুলিশ। পরে তার ব্যক্তিগত ড্রাইভারকেও উদ্ধার করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts