২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

Table of Contents

বড়হাতিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

লোহাগাড়া প্রতিনিধি:: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৮ এপ্রিল) বিকালে বড়হাতিয়ার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত ইফতার মাহফিল ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়াকে সংবর্ধণা দেওয়া হয়।

উক্ত ইফতার মাহফিল ও সংবর্ধণা অনুষ্ঠানে
প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পিপি এডভোকেট আ ক ম সিরাজুল ইসলাম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসি ও বলিষ্ট নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে। দেশ ও জাতীর উন্নয়নে তিনি যে প্রতিশ্রুতি দিয়েছেন, তা বাস্তবায়নে যুবলীগকে বিশেষ ভূমিকা রাখতে হবে এবং যুবলীগকে আওয়ামী লীগের যোগ্য উত্তরসূরি হিসেবে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ যুবলীগ সবসময়েই প্রগতিশীল ও দেশ ও দলের প্রতি দায়বদ্ধ। দেশের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দাঁড়াবে যুবলীগ। কারণ যুবলীগের প্রতিষ্ঠাতা হলো শহীদ শেখ ফজলুল হক মনি। তিনি দেশের জন্য হাসিমূখে জীবন দিয়েছিল। তার হাতে গড়া সংগঠনকে হতে হবে দলের জন্য নিবেদিত।

উপজেলা যুবলীগের সদস্য মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন,উপজেলা যুবলীগের আহবায়ক মো. জহির উদ্দিন।

যুবলীগ নেতা আবছার আহমদ মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ইরফানুল করিম চৌধুরী, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা, বড়হাতিয়া যুবলীগ নেতা লিটন চৌধুরী, যুবলীগ নেতা অমল রুদ্র,সাতকানিয়া উপজেলা যুবলীগের সদস্য ওমর ফারুক ভুট্টু , চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন সিকদার সুমন , উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ রিয়াদ , উপ-দপ্তর সম্পাদক আবদুল্লাহ্ আল মাসুম, আউয়ার, মেহেদী প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা ও ইউপি সদস্য কায়সার হাসান বাপ্পী, মামনুর রশীদ, যুবলীগ নেতা কারুজ্জামান মাসুম, আরিফ, ইমন, জাহেদ, ফখরুউদ্দীন সহ উপজেলা ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং যুবলীগের বিভিন্ন শাখা কমিটির নেতাকর্মীরা।

বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইউপি সদস্য মোনাজাত পরিচালনা করেন আবু বক্কর সিদ্দীক।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts