২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

Table of Contents

রাঙামাটিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

পার্বত্য প্রতিনিধি:: রাঙামাটিতে হাসপাতালে অসুস্থ নেতাকে দেখে বাড়ি ফেরার পথে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা জয় ত্রিপুরা(২৭) নিহত।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে শহরের প্রধান ডাকঘর সংলগ্ন সদর হাসপাতাল সড়কের মূলগেটের পাশে ঘটনাটি ঘটে।

নিহত জয় শহরের দেবাশীষ নগরের মৃত খোকন ত্রিপুরা ছেলে। সেই রাঙামাটি সদর উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক ছিলো বলে জানা গেছে।

জানা যায়, বুধবার রাতে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাঙামাটি সদর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখন দলের অন্য নেতাকর্মীদের সঙ্গে অসুস্থ নেতাকে দেখতে হাসপাতাল যায় জয়। পরে নিজের মোটরসাইকেল নিয়ে হাসপাতাল সড়ক হয়ে নিজ বাড়ি ফেরার পথে জয়কে ধাওয়া করে তার মোটরসাইকেল আটকায় দুর্বৃত্তরা। এ সময় জয়ের পেটে এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

ঘটনার কারণ বিস্তারিত কিছুই জানা যায়নি।

পুলিশ জানায়, ফোনে খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে দেখা যায় সেখানে গুরুতর আহত অবস্থায় জয় পড়ে আছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে রাঙামাটি সদর জেনারেল হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

বৃহস্পতিবার ভোররাত সাড়ে ৩টার দিকে জয়কে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয় বলে জানিয়েছে, হাসপাতাল কর্তৃপক্ষ।

রাঙামাটি পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জামাল উদ্দিন জানান, আমরা জমির ভাইকে রাঙামাটি জেনারেল হাসপাতাল নেওয়ার পর সেখান থেকে তাকে চট্টগ্রাম পাঠাতে বলেন চিকিৎসকরা।

রাঙামাটি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম জানান, হাসপাতালে অসুস্থ জমির ভাইকে দেখে বাড়ি ফেরার পথে জয়কে উপর্যুপরি ছুরিকাঘাতে নৃশংসভাবে খুন করেছে দুর্বৃত্তরা। আমরা এ হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দ্রুত তদন্তসাপেক্ষে প্রকৃত খুনিদের খুঁজে বের করে গ্রেফতার ও বিচার দাবি করছি।

রাঙামাটি কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কবির হোসেন বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থল যাই। তার পেটে ছুরিকাঘাত করা হয়েছে। বর্তমানে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। প্রাথমিকভাবে ঘটনাটি কী কারণে ঘটেছে, তা কেউ বলতে পারছে না।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts