২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

Table of Contents

কাপ্তাইয়ে ২৬ ফেব্রুয়ারী চলবে গণটিকাদান কার্যক্রম : এবং শেষ হচ্ছে টিকার ১ম ডোজ প্রদান

অর্ণব মল্লিক, কাপ্তাই প্রতিনিধি:: কাপ্তাই উপজেলার ৫ ইউনিয়নে আগামী ২৬ ফেব্রুয়ারী একযোগে দেওয়া হবে করোনা টিকার ১ম ডোজ। ওইদিন ১৭ বছরের উর্ধ্বে সকলেই টিকা গ্রহন করতে পারবে। এবং পূর্ব রেজিস্ট্রেশন ছাড়ায় টিকা প্রদান করা হবে। এমনটা নিশ্চিত করেছে কাপ্তাই স্বাস্থ্য বিভাগ।

কাপ্তাই স্বাস্থ্যবিভাগ সূত্রে আরো জানা যায়, আগামী ২৬ ফ্রেব্রুয়ারী কাপ্তাইয়ের ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ কার্যালয়, ২নং রাইখালী ইউনিয়নের ইউপি কার্যালয় ও ভালুকিয়া উচ্চ বিদ্যালয়, ৩নং চিৎমরম ইউনিয়নের চংড়াছড়ি আবাসিক বিদ্যালয় ও চিৎমরম উচ্চ বিদ্যালয়, ৪নং কাপ্তাই ইউনিয়নের কাপ্তাই উচ্চ বিদ্যালয় এবং ৫নং ওয়াগ্গার মুরালী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ওয়াগ্গা ইউপি কার্যালয় সহ মোট ৮টি কেন্দ্রে একযোগের করোনার ১ম টিকা প্রদান করা হবে।

এছাড়া আগামী ২৬ ফেব্রুয়ারীর পর সরকারি নির্দেশনা অনুযায়ী করোনার টিকার ১ম ডোজ প্রদান কার্যক্রম বন্ধ রাখা হবে বলে জানানো হয়।

এদিকে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান ও কাপ্তাই আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ওমর ফারুন রনি, আগামী ২৬ ফেব্রুয়ারীর মধ্যে কাপ্তাইবাসীদের দ্রুত করোনার টিকার ১ম ডোজ গ্রহনের জন্য অনুরোধ জানান। এছাড়া আগামী ২৬ ফেব্রুযারী করোনার টিকা দান ক্যাম্পেইন এর প্রচারনা চালান।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts