২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

Table of Contents

গুইমারার সিন্দুকছড়িতে ২মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত-৩

পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা সিন্দুকছড়িতে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩জন আহত হয়েছে।

বৃহস্পতিবার(২৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় গুইমারার সিন্দুকছড়ি সড়কে এ দূর্ঘটনা ঘটে।

বেপরোয়া গতির কারণে দুর্ঘটনায় চালকসহ গুরুতর ৩জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। তাৎক্ষনিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি।

গুইমারা থানার কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান জানান, দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোয় নিয়ন্ত্রণ হারিয়ে এ দূর্ঘটনাটি ঘটেছে।

মানিকছড়িতে ইয়াবাসহ আবাসিক হোটেল হিলটাউন ম্যানেজার আটক

পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ খাগড়াছড়ির মানিকছড়ি বাজারের আবাসিক হোটেল হিলটাউনে পুলিশ এক অভিযান চালিয়ে হোটেল ম্যানেজার মো. জয়নাল আবেদীন(৪২)কে ৫০পিস ইয়াবাসহ আটক করেছে। বুধবার(২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় মানিকছড়ি থানার এএসআই খোরশেদ আলমের নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল হোটেল থেকে তাকে আটক করে। আটকে হোটেল ম্যানেজার মানিকছড়ি উপজেলার মাস্টারপাড়া এলাকার মো. চারু মিয়ার ছেলে। মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শাহানূর আলম জানান, আটক ব্যাক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নং-৩, তারিখ: ২৩.০৯.২১ইং রুজু করে তাকে খাগড়াছড়ি জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দীঘিনালায় বাবা-মা’র সামনে মাল্টিপ্লাগে আঙুল দিয়ে শিশুর মৃত্যু

পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ খাগড়াছড়ির দীঘিনালায় বাবা-মায়ের সামনেই মাল্টিপ্লাগে আঙুল দিয়ে বিদ্যুৎ পৃষ্ট হয়ে ১৩মাস বয়সের এক শিশুর মৃত্যু ঘটেছে।

বৃহস্পতিবার(২৩ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে উপজেলার মধ্যবেতছড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নিসার আল ইসলাম ওই গ্রামের বাসিন্দা এবং মেরুং ইউনিয়ন(উত্তর) যুবলীগের সহ-সভাপতি মো. নাজমুল ইসলামের ছেলে।

ওই এলাকার আবু কালাম মেম্বার জানান, ঘটনাটি তার বাড়ির উঠানে। পাশের বাড়ির কৃষক সেখানে বৈদ্যুতিক লাইন থেকে উঠানে মাল্টিপ্লাগে স্ট্যান্ড ফ্যানে ধান উড়াচ্ছিলেন। পাশেই নিসারসহ তার বাবা-মা বসেছিলেন। এক পর্যায়ে শিশুটি মাল্টিপ্লাগের ছিদ্রে আঙ্গুল ঢুকিয়ে দেয়। তখন বিদ্যুতায়িত হয়ে চিৎকার দিয়ে পড়ে যায়।

পরে অজ্ঞান অবস্থায় তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দীঘিনালায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে বডতবাড়ী ভস্মীভূত

পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ খাগড়াছড়ির দীঘিনালার মেরুং ডাঙ্গাবাজার এলকায় বিদুৎতের শর্ট সার্কিটের আগুনে বসতঘর ভস্মীভূত হয়েছে।

বৃহস্পতিবার(২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলার মেরুং ডাঙ্গাবাজার এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ঘরের মালিক রনিতা চাকমা জানান, সকালে তার স্বামী কাজে বের হয়। সে নিজেও ডাঙ্গাবাজারে বাজার করতে যায়।

এসময় তাদের বসতঘর আগুনে পুড়ে যাওয়ার খবর পেয়ে ছুটে গিয়ে ঘরে থাকা নগদ টাকাসহ আসবাবপত্র সম্পূর্ণ আগুনে পুড়ে গেছে দেখতে পান।

দীঘিনালা উপজেলা বিদ্যুৎ উপকেন্দ্রর আবাসিক প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম জানান, বাড়ির মিটারে মানহীন বিদ্যুৎ সংযোগ লাইনের কারণে শর্ট সার্কিট হয়ে আগুন লাগে। আমি আগুন লাগার খবর জানার পর বিদ্যুৎ সংযোগ লাইন বন্ধ করে দেয়া হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts