২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

Table of Contents

টেকনাফের শাহপরীতে কোস্ট গার্ডের অভিযানে সাড়ে ৩ লাখ পিস ইয়াবা জব্দ

প্রেস বিজ্ঞপ্তি:: গত ৯ সেপ্টেম্বর ২০২১ মধ্যরাতে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া ঘাট সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সাড়ে ৩ লাখ পিস ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় টেকনাফ এর শাহপরী দ্বীপ সংলগ্ন এলাকা ইয়াবা ট্যাবলেট পাচার হবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে স্টেশন কমান্ডার টেকনাফ, লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃত্বে উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সময় শাহপরীর দ্বীপ পশ্চিম পাড়া ঘাট সংলগ্ন এলাকায় বস্তাসহ তিনজন ব্যক্তিকে দেখতে পায় কোস্ট গার্ড সদস্যরা। গতিবিধি সন্দেহজনক মনে হলে বাঁশি এবং টর্চ লাইটের মাধ্যমে তাদের থামার সংকেত দেওয়া হয়।

পাচারকারীরা কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সাদা রংয়ের তিনটি বস্তা ফেলে অন্ধকারে সরু রাস্তা দিয়ে গ্রামের মধ্যে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয় নি।

পরবর্তীতে, পরিত্যক্ত বস্তা তিনটি তল্লাশী করে ৩,৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্সনীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts