খবরাখবর

রাউজানে পাড়া-মহল্লায় নির্বাচন ঘিরে উৎসবের আমেজ; চলছে প্রচার-প্রচারণা

চেয়ারম্যান মো: রোকন উদ্দিন দলীয় নেতা-কর্মীদের নিয়ে প্রতিদিন মানুষের বাড়িবাড়ি গিয়ে ভোটারদের কাছে নৌকার প্রার্থী জন্য ভোট চাইছেন, করছেন লিফলেট বিতরণ

আমির হামজা, রাউজান:: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাউজান-৬ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ৩ বারের টানা সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী পক্ষে পাড়া-মহল্লায় জমে উঠেছে নৌকার ব্যাপক প্রচারণা। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত উপজেলার হাট-বাজার ও চায়ের দোকানে এখন নির্বাচনী আলাপ আলোচনায় থাকে উৎসব মুখর।

নেতাকর্মী ও সমর্থকদের পদচারণায় সরগম হয়ে ওঠেছে নির্বাচনী পরিবেশ। সবদিকে যেন উৎস আর উৎস। স্থানীয় দলীয় নেতাকর্মীরা দলবদ্ধ হয়ে পাড়া-মহল্লায় নেমে পড়েছেন ভোটের জন্য।

সকাল থেকে উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌর এলাকায় নৌকার পক্ষে ভোট চেয়ে শোডাউন, মিছিল ও লিফলেট নিয়ে গণসংযোগ করছেন নৌকার সমর্থকরা।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম বলেন, ‘গত ২৮ বছরে এবিএম ফজলে করিম চৌধুরী যে উন্নয়ন রাউজানে করছেন এটি রাউজানের মানুষের কাছে এক ইতিহাস হয়ে থাকবে। বিশেষ করে রাউজান যে সন্ত্রাসীর রাউজান ছিল সেই রাউজানকে তিনি সন্ত্রাস মুক্ত করে আজ শান্তির রাউজান হিসেবে গড়ে তুলেছেন। রাউজানে তিনি শিক্ষা, স্বাস্থ্য, মাদক মুক্ত, যোগাযোগ ব্যবস্থা উন্নতসহ সবক্ষেত্রে তার উন্নয়নের ছোঁয়ায় বদলে গেছে এই উপজেলার চিত্র। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা ছাড়া আর কোনো বিকল্প নেই। আবারও এবিএম ফজলে করিম চৌধুরীকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নৌকাকে বিজয়ী করতে আমরা ঐক্যবদ্ধ আছি। ইনশাআল্লাহ বিজয় আমাদের হবে।’

এদিকে প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী তার দলীয় নেতাকর্মী ও সমর্থকরা পাড়া-মহল্লাগুলোতে তিনি নির্বাচনী প্রচারণা হিসেবে পথসভা ও গণসংযোগ করছেন। এতে অংশ নিচ্ছেন গ্রামের নানা শ্রেণি পেশার মানুষ।

উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী বলেন,‘রাউজানে শান্তি আর উন্নয়নের মার্কা নৌকা। ৭ই জানুয়ারি জাতীয় নির্বাচনে প্রতিটি ভোটারদের শতভাগ উপস্থিতি নিশ্চিত করতে আমরা প্রতিদিন তাদের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করছি। আর রাউজানের নৌকার প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরীর উন্নয়নের কথা ভোটাদের মাঝে তুলে ধরছি। আমরা সংসদ সদস্য প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরীর দিক-নিদের্শনায় আমরা নেতাকর্মীরা সকলে মিলে নৌকা প্রতীকে সবার মাঝে ভোট প্রার্থনা করছি। এবিএম ফজলে করিম চৌধুরী গত ১৫ বছরে রাউজানে যে ব্যাপক উন্নয়ন করছেন আর রাউজানকে সন্ত্রাস মুক্ত করে তিনি যে ইতিহাস করেছেন আমরা আশা করছি রাউজানের মানুষ আবারও তাকে বিজয় করে সংসদে পাঠাবেন। এবারো তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবেন।’

এদিকে পাহাড়তলী ইউনিয়নের চেয়ারম্যান মো: রোকন উদ্দিন দলীয় নেতা-কর্মীদের নিয়ে প্রতিদিন মানুষের বাড়িবাড়ি গিয়ে ভোটারদের কাছে নৌকার প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী জন্য ভোট চাইছেন। করছেন লিফলেট বিতরণ। এমন চিত্র দেখা গেছে রবিবার সকালে।

অন্যদিকে নৌকার প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরীর সাথে লড়ছে ট্রাক প্রতিকে স্বতন্ত্র প্রার্থী এডভোকেট শফিউল আজম, লাঙ্গল প্রতি নিয়ে জাতীয় পাটির প্রার্থী শফিক-উল-আলম, চেয়ার মার্কা নিয়ে ইসলামী ফ্রন্ট এর প্রার্থী স.ম জাফর উল্লাহ এবং সোনালী আঁশ প্রতিকে তৃণমুল এর প্রার্থী মোঃ ইয়াহিয়া জিয়া চৌধুরী। তারাও নিজ নিজ প্রতীকে ভোট প্রার্থনা করে প্রতিটি পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন।

Please follow and like us:

Related Articles

Back to top button