২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

Table of Contents

রাঙ্গুনিয়ায় তথ্য ও সম্প্রচার মন্ত্রীর পক্ষে খাদ্য সহায়তা দিয়েছে বঙ্গবন্ধু প্রজন্মলীগ

মাইকেল দাশ, রাঙ্গুনিয়া:: সরকারের নির্দেশনা অনুযায়ী সারাদেশে চলছে কঠোর বিধি-নিষেধ বা লকডাউন। কিন্তু এই লকডাউনে অনেকে কাজ হারিয়ে কর্মহীন হয়ে পড়ায় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় গরিব ও অসহায়দের মাঝে তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আ.লীগের যুগ্ম সম্পাদক ড.হাছান মাহমুদ এমপি পক্ষে উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৬ জুলাই ) সকালে চন্দ্রঘোনা উত্তর বনগ্রাম কলাবাজ্যোঘোনা শেখ রাসেল যুব একতা সংঘের অফিসে স্বাস্থ্যবিধি মেনে এসব খাদ্য সহায়তা প্রদান উপলক্ষে সংক্ষিপ্ত পরিসরে জনসচেতনতা মূলক আলোচনা সভায় উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সভাপতি মুহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুপায়ন সুশীলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ইদ্রিছ আজগর।

এইসময় উপস্থিত ছিলেন উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক দিদার, হাছান সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী এনাম মেম্বার, সাংগঠনিক সম্পাদক শিপন সাহা, সদস্য মুহাম্মদ আইয়ুব, মুহাম্মদ দিদার, শেখ রাসেল যুব একতা সংঘের সভাপতি মুহাম্মদ আবু বক্কর-সহ স্থানীয় নেতৃবৃন্দ।

জানতে চাইলে, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাধারণ সম্পাদক সুপায়ন সুশীল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি’র পক্ষে উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের অর্থায়নে রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদানের জন্য আমরা সংগঠনের সভাপতি জসিম উদ্দিন ও সম্পাদক এবং সদস্যদের নিয়ে সিদ্ধান্ত নিয়েছি। তারই অংশ হিসাবে আজ চন্দ্রঘোনা উত্তর বনগ্রাম কলাবাজ্যোঘোনা এলাকার অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছি। পরবর্তীতে আমরা এসহায়তা ধারাবাহিক ভাবে চলবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Related Posts