খবরাখবর

গুইমারায় ১৯৮লিটার চোলাইমদসহ আটক-১

খাগড়াছড়ি: খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারায় ১৯৮লিটার চোলাইমদসহ ১জনকে আটক করেছে পুলিশ।

রবিবার(১৬ জুন) রাতে গুইমারা বাজারের চেক পোস্টের সামনে থেকে কাঁঠালবাহী পিকআপ থেকে ৮টি পাটের বস্তা থেকে সর্বমোট ১৯৮ লিটার দেশীয় চোলাই মদ জব্দ ও ১জনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি আলমগীর হোসেন(৫০) লক্ষীপুর জেলার কমলনগর থানার চর মার্টিন ইউনিয়নের কমলনগর মুন্সির হাট এলাকার মোতালেব মিয়ার ছেলে।

পুলিশ জানায়, কাঁঠাল বোঝাই একটা পিকআপ খাগড়াছড়ি থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছে। থানার এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে দায়িত্বরত পুলিশ সদস্যরা সিগনাল দিলে, চালক চেকপোস্ট অতিক্রম করে একটু সামনে গিয়ে গাড়ি থামিয়ে দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। গাড়িতে থাকা অপর ব্যক্তিকে আটক করে পুলিশ। গাড়িতে থাকা কাঁঠালের নিচে বস্তা ভর্তি চোলাই মদ জব্দ করে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরিফুল আমিন জানান, কাঁঠালবাহী গাড়িতে ৯টি জারকিন ও ৪৫টি প্লাস্টিকের বোতল ভর্তি সর্বমোট ১৯৮লিটার চোলাই মদ পরস্পর যোগসাজশে পরিবহন করে চট্টগ্রাম নিয়ে যাওয়ার পথে চেকপোস্টে থাকা পুলিশ সদস্যরা গাড়িটি তল্লাশি করে কাঁঠালের নিচে বস্তা থেকে চোলাই মদগুলো জব্দ ও একজনকে আটক করে। আসামির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button