খবরাখবর

রাউজানে প্রার্থনা পরিবারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

রাউজান: আর্ত মানবতার সামাজিক সংগঠন প্রার্থনা পরিবার এর ব্যবস্থাপনায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে ইফতার আয়োজন এবং কোরআনে হাফেজদের জন্য ঈদ উপহার ও শ্রমজীবী মানুষদের জন্য ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

(৫-এপ্রিল) শুক্রবার পাহাড়তলীস্থ হাবিবি রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানে প্রার্থনা পরিবার এর সদস্য মো আবু রায়হানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রোকন উদ্দীন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামিক স্কলার, দরবারে কামালিয়া শরীফ এর শাহজাদা আল্লামা সৈয়্যদ মাসুম কামাল আল আজহারী।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চুয়েট স্কুল এন্ড কলেজ এর ধর্মীয় শিক্ষক  মওলানা জিল্লুর রশীদ ফারুকী। অনুষ্ঠানে মিলাদ কিয়াম ও সালামি পেশ করেন শায়ের তৌসিফ রেজা কাদেরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে  উপস্থিত চুয়েট জনসংযোগ (উপ পরিচালক) মো ফজলুর রহমান, গাউসিয়া কমিটি বাংলাদেশ পাহাড়তলী ইউনিয়ন শাখার সভাপতি মো ফজল আকবর, সহ সভাপতি মো মমতাজ মিয়া, সাধারণ সম্পাদক মো হানিফ চৌধুরী, আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমিন ইউএই কেন্দ্রীয় কমিটির ছালামত উল্লাহ বাবুল।

এতে আরও উপস্থিত ছিলেন প্রার্থনা পরিবার এর উপদেষ্টা পরিষদ সদস্য মো আরিফ মিয়া, মো মহিউদ্দিন হিরু, মো ফয়েজুল ইসলাম, মো নেজাম উদ্দীন, মো মোবারক হোসেন, মো জাহেদসহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা তরুণ প্রজন্মের বিভিন্ন মানবিক কর্মসূচীতে অংশগ্রহণ এর দ্বারা সমাজ পরিবর্তন সাধিত হতে পারে তার উপর গুরুত্বারোপ করেন। তরুণদের এই উজ্জীবিত শক্তি সমাজের  সার্বিক কল্যাণ সাধিত করবে এই প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য প্রার্থনা পরিবার বিগত নয় বছর যাবৎ ”ক্ষণিকের তৃপ্তি” কার্যক্রমের মাধ্যমে মানুষের মাঝে ইফতার সামগ্রী ঈদ সামগ্রী বিতরণ করে আসছে। এছাড়া সারা বছর নানাবিধ সামাজিক ও মানবিক কাজে নিজেদের সম্পৃক্ত রাখে।

Please follow and like us:

Related Articles

Back to top button