খবরাখবর

রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু, আহত ২০

চট্টগ্রাম রাঙ্গামাটি মহা সড়কে সিএনজি অটোরিকশা সংর্ঘষে বাসটি আইল্যান্ডে উঠে যায়। পাশে মুখোমুখি সংর্ঘষে দুমড়ে-মুচড়ে যাওয় সিএনজি অটোরিকশা

প্রদীপ শীল, রাউজান: চট্টগ্রামের রাউজানে যাত্রীবাহি বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে লায়সা মনি নামে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে রাউজান পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের চারাবটতল এলাকার চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু লায়সা মনি রাউজান উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের আঁধার মানিক গ্রামের মো. এমরানের কন্যা।

এ ঘটনায় যাত্রীবাহি বাসের ১১ যাত্রী ও সিএনজি চালিত অটোরিকশার চালকসহ ৫ যাত্রী আহত হয়। আহতের মধ্যে সিএনজি চালিত অটোরিকশা চালক আমীর আলী ছেলে আবদুল্লাহ (৩৬), নিহত শিশুর মা সাহেদা আকতার (৩০), ভাই ইরফান (০৭) নানী পারভীন আকতার (৫৫), সিফু আকতার (৫৫)।

তৎমধ্যে আহত তিন নারীর অবস্থা গুরুতর বলে জানা গেছে। এছাড়া যাত্রীবাহি বাসে থাকা ১১ যাত্রী আহত হলেও তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়ক দুর্ঘনার পর দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার ভিতর মায়ের কোলে ছিল শিশুটি। মা ও মেয়ের মাথা থেঁতলে যায়। ঘটনাস্থলে শিশুটি মারা যায়। অন্যান্যরা গুরুতর আঘাত প্রাপ্ত হলে একটি গাড়ি যোগে হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে রাউজান হাইওয়ে থানার ওসি দেলোয়ার বলেন, একটি যাত্রীবাহি সিএনজি অটোরিকশা অভ্যন্তরীণ সড়ক থেকে মহাসড়কে উঠে উল্টোপথে যাওয়ার সময় যাত্রীবাহি বাসের সংঘর্ষে এক শিশুর প্রাণহানী ঘটেছে। বাসটি সড়কের আইল্যান্ডে উঠে যায়, সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। শিশুর মা ও সিএনজি চালক গুরুতর আহত হয়েছে। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

এছাড়াও একই দিনে বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার কাপ্তাই সড়কে আরও দুটি সড়ক দুর্ঘটনা ঘটে। যাত্রীবাহী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা দিলে সিএনজি মধ্যে থাকা চার নারী পুরুষ গুরুত্বর আহত হয়।

অপরদিকে তেলবাহী লরি ও প্রাইভেট কারে সংঘর্ষে হওয়া ঘটনার খবর পাওয়া যায়। তবে এই দুই ঘটনায় বড় কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যাইনি।

Please follow and like us:

Related Articles

Back to top button