খবরাখবর

কাপ্তাইয়ে জাতীয় ভোটার দিবস পালিত

অর্ণব মল্লিক, কাপ্তাই: রাঙামাটির কাপ্তাই উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে জাতীয় ভোটার দিবস উপলক্ষ্যে শনিবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টায় র‍্যালি এবং উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ “কিন্নরী” তে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এই বছর জাতীয় ভোটার দিবসের প্রতিপাদ্য হলো ” সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো”।

দিবসটি উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে এবং উপজেলা নির্বাচন অফিসার তানিয়া আক্তার এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা কৃষি অফিসার মোঃ ইমরান আহমেদ, কাপ্তাই সহকারি তথ্য অফিসার মোঃ দেলোয়ার হোসাইন, কাপ্তাই উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (খাদ্য গুদাম) পলাশ ঘোষ,

কাপ্তাই উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শশাংক বিকাশ চাকমা, কাপ্তাই উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আক্তার হোসেন মিলন,

উপজেলা সহকারি নির্বাচন অফিসার জান্নাতুল ফেরদৌস, ওয়াগ্গা ইউপি সদস্য সরোয়ার হোসেন, কাপ্তাই প্রেস ক্লাব সদস্য অর্ণব মল্লিক প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন, দেশের প্রতিটি নাগরিকের ভোটার হওয়া যতটা প্রয়োজন তার চেয়েও বেশি প্রয়োজন হচ্ছে সঠিক তথ্য প্রদান করা। এবং ভোটার হওয়ার সময় সঠিক তথ্য প্রদান করা প্রতিটা ব্যাক্তির নৈতিক দায়িত্ব।

এছাড়া বর্তমানে প্রতিটি ভোটারকে যে স্মার্ট কার্ড প্রদান করা হচ্ছে, তা অত্যন্ত আধুনিক মানের। যার ফলে এর সুফল প্রতিটি ভোটার পাচ্ছে।

এদিকে আলোচনা সভা শেষে সবার উপস্থিতিতে একটি র‍্যালির আয়োজন করা হয় এবং সেইসাথে নতুন ভোটার হওয়া ৫ জনের মাঝে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button