খবরাখবর

রাউজানে সিএনজিকে পাজেরো বানিয়ে স্বতন্ত্র প্রার্থীর ব্যতিক্রমী প্রচারণা

রাউজানে নির্বাচনী গণসংযোগে ট্রাক প্রতিকের প্রার্থী এডভোকেট শফিউল আজম।

আমির হামজা, রাউজানঃঃ চট্টগ্রামের রাউজান-৬ আসনে এক স্বতন্ত্র প্রার্থী তার নির্বাচনী এলাকায় ব্যতিক্রমী এক ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে।

সিএনজি অটোরিকশার উপরে অংশ কেটে সেখান দিয়ে দুই হাত নেড়ে তিনি নির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করছেন। এই দৃশ্য দেখে মনে হচ্ছে যেন নির্বাচনী মাঠে ভোট চেয়ে কোন মহানায়ক শোডাউন দিচ্ছেন।তিনি আর কেউ নন রাউজানের ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী এডভোকেট শফিউল আজম।

একটি সাধারণ সিএনজি গাড়ীর উপরের অংশ কেটে পাজেরো গাড়ির স্টাইলে তিনি ট্রাক মার্কায় ভোট চেয়ে চষে বেড়াছেন এক প্রান্ত হতে অন্য প্রান্তে। ঐ সিএনজি অটোরিকশার পাশাপাশি তাঁর মার্কা ট্রাক সেই ট্রাকে চড়েইও তিনি নির্বাচনী প্রচার করতে দেখা যাচ্ছে। তিনি প্রতিদিন উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে, হাটে-বাজারে মহা আনন্দে ট্রাক প্রতীকে ভোটের প্রচার করছেন।

এদিকে আবার গত বৃহস্পতিবার বিকালে তিনি আরেক ব্যতিক্রমী প্রচারণায় মাঠে নামেন সেদিন রিকশায় চড়ে হাতে হেন্ড মাইক নিয়ে পৌরসভার গুরুত্বপূর্ণ এলাকায় নির্বাচনী প্রচার করতে দেখা যাই। সেখানে তিনি ট্রাক প্রতিকে ভোট প্রার্থনা করেন।

তিনি নির্বাচনী প্রচারে জানান, ভোট যাকে খুশি থাকে দিবেন, আমার মার্কা কিন্তু ট্রাক। সকাল-সন্ধ্যায় আমাকে যদি আপনাদের সেবক হিসেবে দেখতে চান তাহলে ট্রাক মার্কায় ভোটটি দিবেন।

তিনি আরোও বলেন রিকশায় চড়ে নির্বাচনী প্রচারণা করছি কারণ দেশের সাধারণ মানুষ রিকশায় চড়ে, তাই আমিও সাধারণ মানুষের মন জয় করতে রিকশায় চড়ে নির্বাচনী প্রচারণায় নেমেছি। তিনি জানান সাধারণ মানুষ আমাকে চাইলে আমি বিপুল ভোটে জয় লাভ করবো।

এছাড়া সিএনজি অটোরিকশাকে কেটে নির্বাচনী প্রচারণা প্রসঙ্গ জানতে চাইলে তিনি বলেন, আমি চেয়েছি একটা পাজেরো গাড়ি চড়ে নির্বাচনী প্রচারণা করবো। কিন্তু একটা পাজেরো ভাড়া চেয়েছেন একদিনের জন্য ১৯হাজার টাকা। এতো টাকা আমার কাছে নেই, তাই মনের স্বাদ পূরণ করতে সিএনজি অটোরিকশাকে কেটে পাজেরো স্টাইলে তৈরি করে ভোটের প্রচার করে যাচ্ছি।

তিনি জানান সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। নির্বাচীত হলে সকল অনিয়মের বিরুদ্ধে কাজ করে যাব।

তবে ভোটের মাঠে রাউজানের নৌকার প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী আর স্বতন্ত্র প্রার্থী এডভোকেট শফিউল আজম উৎসব মুখর পরিবেশ নির্বাচনী প্রচার করছেন। তবে বাকি প্রার্থীদের কয়েকটি পোস্টার দেখা গেলেও নির্বাচনী প্রচারে দেখা নেই।

Please follow and like us:

Related Articles

Back to top button