খবরাখবর

কর্ণফুলী নদীতে পড়ে মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ

অর্ণব মল্লিক, কাপ্তাই:: রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়ন এর কয়লার ডিপু সংলগ্ন কর্ণফুলী নদীতে ডিঙি নৌকা থেকে পড়ে ১২ বছরের এক মাদ্রাসা পড়ুয়া শিশু নিখোঁজ হয়েছে। তার নাম তাহসিন। সে রাঙ্গুনিয়া উপজেলার নিশ্চিতাপুর এলাকার আবুল হাসেম এর ছেলে।

আজ শনিবার (৯ ডিসেম্বর) বিকেল ৩ টায় এই ঘটনা ঘটে। নিখোঁজ তাহসিন চিৎমরম ইউনিয়নের বগারচর এলাকার বগারচর হাক্কানি হেফজখানায় হেফজ বিভাগে অধ্যায়নরত ছিল বলে জানান হেফজখানার পরিচালক মো: শহীদুল ইসলাম।

তিনি আরোও বলেন, ছেলেটি কাউকে না জানিয়ে বাড়ী যাওয়ার উদ্যোশে ছোট ডিঙ্গি নৌকায় করে কর্ণফুলী নদী পার হতে গিয়ে কেপিএম কয়লার ডিপু এলাকা সংলগ্ন নদীতে পড়ে যায়। সাথে সাথে আমি খবর পাওয়ার পর ৯৯৯ এ পুলিশকে খবর দিই। পরে কাপ্তাই থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন এবং নৌবাহিনীর ডুবুরিদল ও কাপ্তাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধারকাজে অংশ নেন।

এদিকে ঘটনা ঘটার পর বিকেল সাড়ে ৩ টায় কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন ঘটনাস্থলে পৌঁছান এবং নৌবাহিনী ডুবুরি দল এবং কাপ্তাই ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে ঘটনাস্থলে আসার জন্য বলেন।

কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ, নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ছেলেটা উদ্ধারের জন্য সমন্বিত ভাবে কাজ করে যাচ্ছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত( সন্ধ্যা সাড়ে ৬.৪৫) কাপ্তাই নৌবাহিনী শহীদ মোয়াজ্জেম ঘাঁটির লেফটেন্যান্ট রাশেদ এর নেতৃত্বে ৬ সদস্য বিশিষ্ট নৌ ডুবুরি দল এবং কাপ্তাই ফায়ার সার্ভিসের ডুবুরি দল ছেলেটাকে উদ্ধারে কর্ণফুলী নদীতে অভিযান পরিচালনা করছেন।

Please follow and like us:

Related Articles

Back to top button