ফিচার

ফটিকছড়ি মেয়ে নায়িকা পূর্নিমার গ্রামের বাড়ি

চট্টগ্রাম ফটিকছড়ির মেয়ে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পূর্নিমা। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায়। তবে এই নায়িকার জম্ম এবং বেড়ে উঠা ঢাকায়।

নায়িকা পূর্নিমাকে বাংলাদেশের ঢালিউড সিনেমা জগতে রানি বলা হয়। তিনি প্রায়ত নায়ক মান্নানর সাথে অসংখ্য ছবিতে অভিনয় করেছেন।

নায়ক রিয়াজ, ফেদৌস, সাবিক খান, আমির খানের সাথে বাংলা চলাচিত্রে অভিনয় করেছেন। এবং পূর্নিমার ছবি গুলো দর্শের জনপ্রিয়তায় ছিলো।

বিশেষ করে নায়ক রিয়াজ এর সাথে অভিনয় করা ছবি আকাশ ছোঁয়া ভালোবাসা ছবিটি তরুণ প্রজন্মের মাঝে জনপ্রিয়তা পায় সেখানে পৃথিবীর যত সুখ যত ভালবাসা সবই যে তোমায় দেব একটাই আশা  তুমি ভুলে যেও না আমাকে  আমি ভালবাসি তোমাকে গানটি বেশ দর্শকের মনে জায়গা করে নেন।

এছাড়াও পূর্নিমার অভিনীত মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘সুভা’, ‘শাস্তি’, ‘আমার স্বপ্ন আমার সংসার’সহ অসংখ্য জনপ্রিয় দর্শক নন্দিত বাংলা চলচ্চিত্রের নায়িকা পূর্নিমা অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নেন। এখনো নায়ক পূনিমা জনপ্রিয়তার শির্ষ রয়েছেন।

তার পুরো নাম দিলারা হানিফ পূর্নিমা। নায়িকা পূর্নিমার গ্রামের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার রোসাংগিরী ইউনিয়নের সোবহান মোল্লা বাড়িতে। পূর্নিমা বাংলা দর্শক নন্দিত অভিনেত্রীর কেতাব পেয়েছেন পেয়েছেন বাহু আগেই।

তার গ্রামের বাড়িতে গিয়ে দেখা যাই অনেক বছর আগের পুরাতন হলুদ রঙের একটি বাড়ি। সেই সময়ের ইটের তৈরি একটি ঘর। ঘরের দেয়াল-দরজা আর লাগানো তালায় ঝং ধরে আছে যেন বহু বছর ধরে। এই ঘরে ছোটবেলায় আসতেন ঈদ উদযাপন করার জন্য নায়িকা পূর্নিমা। এখনো যেন ঘরে বাহিরে পূর্নিমার সব স্মৃতি হেঁটে বেড়েছে।

Please follow and like us:

Related Articles

Back to top button